রোববার   ০৫ জুলাই ২০২০   আষাঢ় ২০ ১৪২৭   ১৩ জ্বিলকদ ১৪৪১

কক্সবাজার বার্তা
সর্বশেষ:
৭২ হাজার ৭৫০ কোটি টাকার প্রণোদনা প্যাকেজ ঘোষণা ‘২০৪১ সালে মাথাপিছু আয় দাঁড়াবে সাড়ে ১২ হাজার ডলার’ রোহিঙ্গা ইস্যুতে প্রধানমন্ত্রীর প্রশংসা করে অ্যাঞ্জেলিনার চিঠি ডিসেম্বরে নির্মাণ শুরু হবে দেশের প্রথম পাতাল মেট্রো রুট গোলদিঘির পাড়ে নির্মিত হচ্ছে আধুনিকমানের মারকাজ মসজিদ ২০২২ সালের মধ্যে ট্রেন চলবে কক্সবাজারে কক্সবাজারের উন্নয়নে উদ্যোগ নিলো জাতিসংঘ দ্বিতীয় পারমানবিক বিদ্যুৎ প্রকল্প মহেশখালী-কুতুবদিয়ায়! এগিয়ে চলছে স্বপ্নের কর্ণফুলী টানেল নির্মাণ কাজ ১০০ হাজার কোটি টাকার উন্নয়ন কাজ চলছে কক্সবাজারে ২৫ মেগা প্রকল্পে পাল্টে যাচ্ছে কক্সবাজার উন্নয়নে শীর্ষে কক্সবাজার
৮২

অধ্যক্ষ্যের বিদায় উপলক্ষে কলেজ ছাত্রলীগের প্রীতিভোজ ও সংবর্ধনা

প্রকাশিত: ৩০ জুন ২০২০  

দক্ষিণ চট্টগ্রামের সর্বশ্রেষ্ঠ বিদ্যাপীঠ, কক্সবাজার সরকারি কলেজের  অধ্যক্ষ প্রফেসর একেএম ফজলুল করিম চৌধুরীর অবসরজনিত বিদায় উপলক্ষে কক্সবাজার সরকারি কলেজ ছাত্রলীগের পক্ষ থেকে স্বল্প পরিসরে বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে বিদায়ী অধ্যক্ষ নিজের কর্ম জীবনে ছাত্রলীগের পক্ষ থেকে কলেজ এবং সাধারণ ছাত্র-ছাত্রীদের জন্য করে যাওয়া মানবিক কর্মকান্ডের ভূয়সী প্রশাংসা করেন। তিনি ছাত্রলীগের নেতা – কর্মীদের পিতা মুজিবের আদর্শ বুকে ধারণ করে এগিয়ে যাওয়ার জন্য আহ্বান জানান।

এসময় আরো বক্তব্য রাখেন কক্সবাজার সরকারি কলেজের উপাধ্যক্ষ প্রফেসর পার্থ সারথি সৌম স্যার, শিক্ষক পরিষদের সম্পাদক অধ্যাপক মুফিদুল আলম, হিসাব বিজ্ঞান বিভাগের প্রভাষক মং থেন ওয়ে, রাষ্ট্র বিজ্ঞান বিভাগের প্রভাষক আইয়ুব আলী।
কলেজ ছাত্রলীগের সহ সভাপতি সাইফুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক শরীফ হোছাইন, সালাহ উদ্দীন জাশেদ, শফিকুর রহমান, মোঃ আব্দুল্লাহ, আব্দুর রাজ্জাক, মোঃ রুবেল, সাংগঠনিক সম্পাদক রবিউল আলম সাকিব, মিজবাহ উদ্দীন, প্রচার সম্পাদক শাহেদুর রহমান প্রমুখ।

অনুষ্ঠান শেষে বিদায়ী অধ্যক্ষের সম্মানে দুপুরে প্রীতিভোজের আয়োজন করা হয়।

কক্সবাজার বার্তা
কক্সবাজার বার্তা
এই বিভাগের আরো খবর