বৃহস্পতিবার   ০১ অক্টোবর ২০২০   আশ্বিন ১৫ ১৪২৭   ১৩ সফর ১৪৪২

কক্সবাজার বার্তা
সর্বশেষ:
৭২ হাজার ৭৫০ কোটি টাকার প্রণোদনা প্যাকেজ ঘোষণা ‘২০৪১ সালে মাথাপিছু আয় দাঁড়াবে সাড়ে ১২ হাজার ডলার’ রোহিঙ্গা ইস্যুতে প্রধানমন্ত্রীর প্রশংসা করে অ্যাঞ্জেলিনার চিঠি ডিসেম্বরে নির্মাণ শুরু হবে দেশের প্রথম পাতাল মেট্রো রুট গোলদিঘির পাড়ে নির্মিত হচ্ছে আধুনিকমানের মারকাজ মসজিদ ২০২২ সালের মধ্যে ট্রেন চলবে কক্সবাজারে কক্সবাজারের উন্নয়নে উদ্যোগ নিলো জাতিসংঘ দ্বিতীয় পারমানবিক বিদ্যুৎ প্রকল্প মহেশখালী-কুতুবদিয়ায়! এগিয়ে চলছে স্বপ্নের কর্ণফুলী টানেল নির্মাণ কাজ ১০০ হাজার কোটি টাকার উন্নয়ন কাজ চলছে কক্সবাজারে ২৫ মেগা প্রকল্পে পাল্টে যাচ্ছে কক্সবাজার উন্নয়নে শীর্ষে কক্সবাজার
৮০৯৩

আবারো ‘ভাইরাল’ প্রভার ভিডিও! 

প্রকাশিত: ২৩ ডিসেম্বর ২০১৯  

খুব অল্পদিনেই ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। বিজ্ঞাপন, নাটক, টেলিফিল্ম, মেগা সিরিয়ালসহ প্রতিটি ক্ষেত্রেই প্রমাণ করেছেন দক্ষতা। অল্প দিনের মধ্যই অভিনয় দিয়ে দর্শকদের মন জয় করে নিয়েছেন তিনি। 

এদিকে সম্প্রতি অভিনেত্রী নিজের সোশ্যাল মিডিয়ায় বেড়াতে যাওয়ার একটি ভিডিও পোস্ট করেছেন। আর সেটি পোস্ট করার সঙ্গে সঙ্গেই নেট দুনিয়ায় তা ভাইরাল হয়ে যায়। 

এছাড়া, গত শনিবার ছিল জনপ্রিয় এই অভিনেত্রীর জন্মদিন। জন্মদিনের রাত থেকেই প্রভার সহকর্মী ও ভক্তরা তার সঙ্গে তোলা সেলফি দিয়ে শুভেচ্ছা জানিয়েছে।

নিজের জন্মদিন নিয়ে প্রভা বলেন, সাধারণত জন্মদিনে শুটিং না করার চেষ্টা করি। সারা বছরই তো শুটিং করি এই একটা দিন আমি পরিবারের সঙ্গেই কাটাতে চাই। রাত থেকেই শুভেচ্ছা ও ভালোবাসা পেয়েছি। আমি আমার ভক্তসহ সবার প্রতি কৃতজ্ঞ আমাকে এতটা ভালোবাসার জন্য।

তিনি আরো বলেন, গুলশানের ডিসিসি মার্কেটে আগুন লাগার ঘটনা দেখে মনটা খারাপ হয়ে গেলো। এর আগে বনানীতেও একই ঘটনা ঘটলো। একের পর এক এসব ঘটনা মেনে নেয়া সত্যিই খুব কষ্টের।

এদিকে, বর্তমানে প্রভা ঈদের খণ্ড নাটক, ধারবাহিক নাটকের শুটিং নিয়েই ব্যস্ত রয়েছেন।

কক্সবাজার বার্তা
কক্সবাজার বার্তা
এই বিভাগের আরো খবর