মঙ্গলবার   ১৪ জুলাই ২০২০   আষাঢ় ৩০ ১৪২৭   ২৩ জ্বিলকদ ১৪৪১

কক্সবাজার বার্তা
সর্বশেষ:
৭২ হাজার ৭৫০ কোটি টাকার প্রণোদনা প্যাকেজ ঘোষণা ‘২০৪১ সালে মাথাপিছু আয় দাঁড়াবে সাড়ে ১২ হাজার ডলার’ রোহিঙ্গা ইস্যুতে প্রধানমন্ত্রীর প্রশংসা করে অ্যাঞ্জেলিনার চিঠি ডিসেম্বরে নির্মাণ শুরু হবে দেশের প্রথম পাতাল মেট্রো রুট গোলদিঘির পাড়ে নির্মিত হচ্ছে আধুনিকমানের মারকাজ মসজিদ ২০২২ সালের মধ্যে ট্রেন চলবে কক্সবাজারে কক্সবাজারের উন্নয়নে উদ্যোগ নিলো জাতিসংঘ দ্বিতীয় পারমানবিক বিদ্যুৎ প্রকল্প মহেশখালী-কুতুবদিয়ায়! এগিয়ে চলছে স্বপ্নের কর্ণফুলী টানেল নির্মাণ কাজ ১০০ হাজার কোটি টাকার উন্নয়ন কাজ চলছে কক্সবাজারে ২৫ মেগা প্রকল্পে পাল্টে যাচ্ছে কক্সবাজার উন্নয়নে শীর্ষে কক্সবাজার
২৬

আর আইসিসির চেয়ারম্যান হতে চান না মনোহর

প্রকাশিত: ২৮ মে ২০২০  

করোনাভাইরাসের কারণে স্থবির বিশ্ব ক্রীড়াঙ্গন। মাঠে ক্রিকেট ফেরাতে চেষ্টা করছে ক্রিকেটের নিয়ন্ত্রণ সংস্থা আইসিসি। তাই বোর্ড সভায় মাঠে ক্রিকেট ফেরানো, টি-টোয়েন্টি বিশ্বকাপের সিদ্ধান্ত আরো কিছু বিষয়ে আলোচনার কথা রয়েছে। তবে সংস্থাটির গভর্নি বডি আগেই নিশ্চিত করেছে, তৃতীয় মেয়াদে আইসিসির চেয়ারম্যান হতে চান না শশাঙ্ক মনোহর।

আইসিসি বুধবার অবশ্য এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, নতুন চেয়ারম্যান নির্বাচন নিয়ে এখনও কোনো সিদ্ধান্ত হয়নি। 

আজ বৃহস্পতিবার বোর্ড সভায় এটি নিয়ে আলোচনা হবে। কিন্তু ধারণা করা হচ্ছে ইংল্যান্ড ও ওয়েলস ক্রিকেট বোর্ডের (ইসিবি) প্রধান কলিন গ্রেভস হতে পারেন আইসিসির নতুন চেয়ারম্যান।
মনোহর সর্বপ্রথম ২০১৬ সালে বিনা প্রতিদ্বন্দ্বিতায় আইসিসির চেয়ারম্যান হন। পরবর্তীতে ২০১৮ সালে দ্বিতীয় মেয়াদে এই পদে আসীন হন। আর চলমান বছরের জুন পর্যন্ত তার মেয়াদ রয়েছে।

মনোহর আইসিসির চেয়ারম্যান হওয়ার পর সংস্থাটির রূপরেখা পুরোপুরি বদলে দেন। এমনকি প্রতিপক্ষ হিসেবে ভারতীয় ক্রিকেট বোর্ড নানা বিরোধীতা করলেও অর্থনৈতিক অনেক পরিবর্তন তার সময় দেখা যায়।

এদিকে কিছুদিন আগে দক্ষিণ আফ্রিকা ক্রিকেট বোর্ডর ডিরেক্টর গ্রায়েম স্মিথ জানিয়েছিলেন, পরবর্তী আইসিসি প্রধান হিসেবে ভারতের সাবেক অধিনায়ক ও বর্তমান বিসিসিআই প্রধান সৌরভ গাঙ্গুলী যোগ্য প্রার্থী।

কক্সবাজার বার্তা
কক্সবাজার বার্তা
এই বিভাগের আরো খবর