বুধবার   ২১ এপ্রিল ২০২১   বৈশাখ ৭ ১৪২৮   ০৯ রমজান ১৪৪২

কক্সবাজার বার্তা
সর্বশেষ:
৭২ হাজার ৭৫০ কোটি টাকার প্রণোদনা প্যাকেজ ঘোষণা ‘২০৪১ সালে মাথাপিছু আয় দাঁড়াবে সাড়ে ১২ হাজার ডলার’ রোহিঙ্গা ইস্যুতে প্রধানমন্ত্রীর প্রশংসা করে অ্যাঞ্জেলিনার চিঠি ডিসেম্বরে নির্মাণ শুরু হবে দেশের প্রথম পাতাল মেট্রো রুট গোলদিঘির পাড়ে নির্মিত হচ্ছে আধুনিকমানের মারকাজ মসজিদ ২০২২ সালের মধ্যে ট্রেন চলবে কক্সবাজারে কক্সবাজারের উন্নয়নে উদ্যোগ নিলো জাতিসংঘ দ্বিতীয় পারমানবিক বিদ্যুৎ প্রকল্প মহেশখালী-কুতুবদিয়ায়! এগিয়ে চলছে স্বপ্নের কর্ণফুলী টানেল নির্মাণ কাজ ১০০ হাজার কোটি টাকার উন্নয়ন কাজ চলছে কক্সবাজারে ২৫ মেগা প্রকল্পে পাল্টে যাচ্ছে কক্সবাজার উন্নয়নে শীর্ষে কক্সবাজার
২১৪

আলাদিনের চেরাগ পাওয়ার মতোন উত্থান শহরের দঃ রুমালিয়ার ছড়ার রফিকের

প্রকাশিত: ২১ মার্চ ২০২১  

আলাদিনের জাদুর চেরাগের গল্পটি সম্পর্কে আমরা সবাই কম-বেশি সবাই জানে কক্সবাজার শহরের দক্ষিন রুমালিয়ার ছড়ার স্থানীয়রা। কিন্তু রহস্যময়ী খাত থেকে বিপুল পরিমান টাকার মালিক বনে যাওয়া রফিকের গল্পটি অনেকেরই অজানা। সাংবাদিক পরিচয় দিয়েও শহরের হোটেল-কটেজ জোনে নানা অপকর্ম করে অবৈধ উপায়ে টাকা উপার্জন করেছে।

রফিকের বাবা আব্দুল্লাহ মিস্ত্রি মারা যাওয়ার পরে পিয়াজু, চমুছা বিক্রি করে তার জীবন দুঃখে কষ্টে চলতে থাকে। কিন্তু বছর শেষ হওয়ার আগেই বিপুল টাকার মালিক। নির্ভরযোগ্য সূত্র মতে ধারনা করা যায়, যার নেপথ্যে রয়েছে মরন নেশা ইয়াবা ব্যবসা।

সময়ের পরিবর্তনে রফিক হয়ে ওঠে ইয়াবা সম্রাট ! বর্তমানে রফিক তিন তিনটি বাইকসহ বিপুল অর্থের মালিক। রফিকের সাথে তাঁর বড় ভাই ফরিদ ওয়ার্কশপ্ ব্যবসার আড়ালে মাদকের ব্যবসার সাথেও জড়িত থাকার বিষয়টি অনুসন্ধানে বেড়িয়ে আসছে। এদিকে গত জানুয়ারীতে প্রেস লেখা তার একটি বাইক জব্দ করেছে সদর থানা পুলিশ। এ বাইক নিয়ে সাংবাদিক পরিচয় দিয়ে বিভিন্ন হোটেলে ইয়াবা সরবারহ করতো বলে একাধিক সূত্রে জানা যায়। বাইকটি এখনো সদর থানায় জব্দ আছে।

কক্সবাজার বার্তা
কক্সবাজার বার্তা
এই বিভাগের আরো খবর