মঙ্গলবার   ১১ আগস্ট ২০২০   শ্রাবণ ২৬ ১৪২৭   ২১ জ্বিলহজ্জ ১৪৪১

কক্সবাজার বার্তা
সর্বশেষ:
৭২ হাজার ৭৫০ কোটি টাকার প্রণোদনা প্যাকেজ ঘোষণা ‘২০৪১ সালে মাথাপিছু আয় দাঁড়াবে সাড়ে ১২ হাজার ডলার’ রোহিঙ্গা ইস্যুতে প্রধানমন্ত্রীর প্রশংসা করে অ্যাঞ্জেলিনার চিঠি ডিসেম্বরে নির্মাণ শুরু হবে দেশের প্রথম পাতাল মেট্রো রুট গোলদিঘির পাড়ে নির্মিত হচ্ছে আধুনিকমানের মারকাজ মসজিদ ২০২২ সালের মধ্যে ট্রেন চলবে কক্সবাজারে কক্সবাজারের উন্নয়নে উদ্যোগ নিলো জাতিসংঘ দ্বিতীয় পারমানবিক বিদ্যুৎ প্রকল্প মহেশখালী-কুতুবদিয়ায়! এগিয়ে চলছে স্বপ্নের কর্ণফুলী টানেল নির্মাণ কাজ ১০০ হাজার কোটি টাকার উন্নয়ন কাজ চলছে কক্সবাজারে ২৫ মেগা প্রকল্পে পাল্টে যাচ্ছে কক্সবাজার উন্নয়নে শীর্ষে কক্সবাজার
৪১৯

ইয়াবা ব্যবসা না ছাড়লে কপালে অনেক দুঃখ আছে- এসআই মনিরুল ইসলাম

প্রকাশিত: ৩১ জুলাই ২০২০  

ইয়াবা ব্যবসায়ীরা যত বড়ই হোক তাদের ছাড় দেয়া হবে না। প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী যে কোন মূল্য দেশে মাদক,সন্ত্রাস ও মানব পাচারের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি অনুশরন করতে হবে। সেই লক্ষ্যে অভিযান অব্যাহত রেখেছে টেকনাফ মডেল থানার পুলিশ। আগামী ১৬ই ডিসেম্বরের মধ্যে টেকনাফ কে মাদক মুক্ত ঘোষণা করার লক্ষ্যে ওসি প্রদীপ কুমার দাশ এর নির্দেশে টেকনাফের প্রতিটি ইউনিয়নে দু টি ভাগে ভাগকরে অভিযান ও প্রচারনা পরিচালনা করছেন টেকনাফ মডেল থানা পুলিশ। তারি অংশ হিসেবে ৩০ জুলাই বিকেলে হ্নীলা ইউনিয়নের ০৮নং ওয়ার্ডে লেদা টাওয়ার বাজারে এলাকায় বিট পুলিশিং মাদক বিরোধী সমাবেশ করেন।

উক্ত সভায় টেকনাফ মডেল থানার এস আই মনিরুল ইসলাম বলেন, হালাল পন্থায় রুজি রোজগার করে সংসার চালান আমরা আপনাদের সহযোগিতা। আপনাদের মত ভাগ্যবান কেউ নেই, কারণ পূর্বে নাফ নদী জাল দিলেই মাছ ধরা যায়, পশ্চিমে পাহাড় আর সাগর এবং বিস্তীর্ণ লবণের মাঠ। মাটিতে পলিথিন দিয়ে লবণাক্ত পানি দিলেই টাকা ইনকাম করা যায়। এগুলো না করে কেন ইয়াবা ব্যবসার সাথে সম্পৃক্ত হয়েছেন। হয় মাদক ছাড়েন না হয় এলাকা ছাড়েন। সত্য পথে আসলে আমরা আপনাদের বন্ধু হব । এলাকার কারা মাদক ব্যবসার সাথে জড়িত তাদের নাম দেন আপনাদের পরিচয় গোপন রাখা হবে। না হয় আমাদের অভিযানে কেউ ছাড় পাবেনা। অবশ্যই টেকনাফ কে মাদকমুক্ত করবোই।এসময় উপস্থিত ছিলেন, হ্নীলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রাশেদ মোহাম্মদ আলী, ৮নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা মোঃ কামাল,যুবলীগ নেতা জামাল আহাম্মদ, সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

কক্সবাজার বার্তা
কক্সবাজার বার্তা
এই বিভাগের আরো খবর