মঙ্গলবার   ০৪ আগস্ট ২০২০   শ্রাবণ ১৯ ১৪২৭   ১৩ জ্বিলহজ্জ ১৪৪১

কক্সবাজার বার্তা
সর্বশেষ:
৭২ হাজার ৭৫০ কোটি টাকার প্রণোদনা প্যাকেজ ঘোষণা ‘২০৪১ সালে মাথাপিছু আয় দাঁড়াবে সাড়ে ১২ হাজার ডলার’ রোহিঙ্গা ইস্যুতে প্রধানমন্ত্রীর প্রশংসা করে অ্যাঞ্জেলিনার চিঠি ডিসেম্বরে নির্মাণ শুরু হবে দেশের প্রথম পাতাল মেট্রো রুট গোলদিঘির পাড়ে নির্মিত হচ্ছে আধুনিকমানের মারকাজ মসজিদ ২০২২ সালের মধ্যে ট্রেন চলবে কক্সবাজারে কক্সবাজারের উন্নয়নে উদ্যোগ নিলো জাতিসংঘ দ্বিতীয় পারমানবিক বিদ্যুৎ প্রকল্প মহেশখালী-কুতুবদিয়ায়! এগিয়ে চলছে স্বপ্নের কর্ণফুলী টানেল নির্মাণ কাজ ১০০ হাজার কোটি টাকার উন্নয়ন কাজ চলছে কক্সবাজারে ২৫ মেগা প্রকল্পে পাল্টে যাচ্ছে কক্সবাজার উন্নয়নে শীর্ষে কক্সবাজার
৭৫

ইয়াবার সাথে সংশ্লিষ্ট কাউকে ছাড় দেওয়া হবে না- ওসি প্রদীপ

প্রকাশিত: ৪ জুলাই ২০২০  

করোনা ভাইরাসকে পুঁজি করে উপকূলীয় এলাকায় ফের মাদক সরবরাহ বৃদ্ধি পাওয়ায়। জনগণকে সচেতন করার লক্ষ্যে টেকনাফ মডেল থানার ওসি প্রদীপ কুমার দাশ নিজে টেকনাফ সদর ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের মহেশখালিয়া পাড়া গ্রামের স্কুলের সামনে ৩ জুলাই (শুক্রবার) বিকালে মাদক বিরোধী সচেতনতামূলক সভায় বক্তব্য রাখছেন টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাস বলেন আপনারা জানেন মাদক হচ্ছে সকল অপকর্মের মূল।

আমরা এই মাদকের করালগ্রাস থেকে টেকনাফ বাসীকে রক্ষা করতে জনগনকে সাথে নিয়ে আমাদের মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে। তাই আপনারা মাদক থেকে নিজে সচেতন হোন এবং অন্যকে সচেতন করুন। সঠিক তথ্য দিয়ে আইন-শৃঙ্খলা বাহিনীকে সহযোগিতা করুন।

মাননীয় প্রধানমন্ত্রীর জিরো টলারেন্স নীতি অনুসরণ করে ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে আমাদের এ অভিযান অব্যাহত থাকবে। সে যত বড় নেতা হোক বা ধনবান শক্তিশালী হোক না কেন যদি মাদকের সংশ্লিষ্ট ভাবে জড়িত থাকে তাকে অবশ্যই আইনের আওতায় আনা হবে।

কক্সবাজার বার্তা
কক্সবাজার বার্তা
এই বিভাগের আরো খবর