মঙ্গলবার   ০৭ জুলাই ২০২০   আষাঢ় ২২ ১৪২৭   ১৬ জ্বিলকদ ১৪৪১

কক্সবাজার বার্তা
সর্বশেষ:
৭২ হাজার ৭৫০ কোটি টাকার প্রণোদনা প্যাকেজ ঘোষণা ‘২০৪১ সালে মাথাপিছু আয় দাঁড়াবে সাড়ে ১২ হাজার ডলার’ রোহিঙ্গা ইস্যুতে প্রধানমন্ত্রীর প্রশংসা করে অ্যাঞ্জেলিনার চিঠি ডিসেম্বরে নির্মাণ শুরু হবে দেশের প্রথম পাতাল মেট্রো রুট গোলদিঘির পাড়ে নির্মিত হচ্ছে আধুনিকমানের মারকাজ মসজিদ ২০২২ সালের মধ্যে ট্রেন চলবে কক্সবাজারে কক্সবাজারের উন্নয়নে উদ্যোগ নিলো জাতিসংঘ দ্বিতীয় পারমানবিক বিদ্যুৎ প্রকল্প মহেশখালী-কুতুবদিয়ায়! এগিয়ে চলছে স্বপ্নের কর্ণফুলী টানেল নির্মাণ কাজ ১০০ হাজার কোটি টাকার উন্নয়ন কাজ চলছে কক্সবাজারে ২৫ মেগা প্রকল্পে পাল্টে যাচ্ছে কক্সবাজার উন্নয়নে শীর্ষে কক্সবাজার
১৯

এবার সুপারহিরো হবেন ক্যাটরিনা

প্রকাশিত: ৩১ মে ২০২০  

এবার নারীকেন্দ্রিক সুপারহিরো সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন ক্যাটরিনা কাইফ। মুম্বাই মিররকে দেয়া সাম্প্রতিক একটি সাক্ষাৎকারে পরিচালক আলী আব্বাস জাফর বলেন, তার পরের সিনেমাটি ক্যাটরিনা অভিনীত সুপারহিরো ছবি হতে চলেছে।

মুম্বাই মিররকে আলী আব্বাস জাফর আরো বলেন, তিনি সম্প্রতি সিনেমাটির চিত্রনাট্য চূড়ান্ত করেছেন এবং লকডাউন শেষ হলেই কাজ শুরু হবে।

এই নির্মাতা বলেন, কাজ শুরু করার জন্য প্রস্তুতি দরকার তাই আমি ভিডিও কলের মাধ্যমে একটি আন্তর্জাতিক দলের সঙ্গে যোগাযোগ করে যাচ্ছি। আমার অভিনেতাদের সঙ্গে স্ক্রিপ্ট রিডিংও করছি এবং প্রযোজনা ডিজাইনারদের সঙ্গে চ্যাটও করছি। আসলে অনেক কিছুই ঘটছে।

আলীর ‘মেরে ব্রাদার কি দুলহান’ ছবিতে অভিনয়ের পর থেকে ক্যাটরিনার সঙ্গে তার ভালো সম্পর্ক। তারা বর্তমানে একে অন্যের খুব ভালো বন্ধু। এছাড়াও ক্যাটরিনা এর আগে আলী আব্বাস জাফরের পরিচালনায় ‘টাইগার জিন্দা হ্যায়’ ও ‘ভারত’ ছবিতে কাজ করেছেন।

কক্সবাজার বার্তা
কক্সবাজার বার্তা
এই বিভাগের আরো খবর