মঙ্গলবার   ০৭ জুলাই ২০২০   আষাঢ় ২২ ১৪২৭   ১৬ জ্বিলকদ ১৪৪১

কক্সবাজার বার্তা
সর্বশেষ:
৭২ হাজার ৭৫০ কোটি টাকার প্রণোদনা প্যাকেজ ঘোষণা ‘২০৪১ সালে মাথাপিছু আয় দাঁড়াবে সাড়ে ১২ হাজার ডলার’ রোহিঙ্গা ইস্যুতে প্রধানমন্ত্রীর প্রশংসা করে অ্যাঞ্জেলিনার চিঠি ডিসেম্বরে নির্মাণ শুরু হবে দেশের প্রথম পাতাল মেট্রো রুট গোলদিঘির পাড়ে নির্মিত হচ্ছে আধুনিকমানের মারকাজ মসজিদ ২০২২ সালের মধ্যে ট্রেন চলবে কক্সবাজারে কক্সবাজারের উন্নয়নে উদ্যোগ নিলো জাতিসংঘ দ্বিতীয় পারমানবিক বিদ্যুৎ প্রকল্প মহেশখালী-কুতুবদিয়ায়! এগিয়ে চলছে স্বপ্নের কর্ণফুলী টানেল নির্মাণ কাজ ১০০ হাজার কোটি টাকার উন্নয়ন কাজ চলছে কক্সবাজারে ২৫ মেগা প্রকল্পে পাল্টে যাচ্ছে কক্সবাজার উন্নয়নে শীর্ষে কক্সবাজার
৯২

এমপি কমলের নির্দেশে সড়ক সংস্কারে চার নিবেদিত কর্মী

প্রকাশিত: ২২ জুন ২০২০  

কক্সবাজার ৩ (সদর-রামু) আসনের সংসদ সদস্য আলহাজ্ব সাইমুম সরওয়ার কমলের নির্দেশে সম্প্রতি বন্যায় রামুর গর্জনিয়া সেতুর দক্ষিণপাশের বিধ্বস্ত এপ্রোচ ও সড়ক নির্মাণকাজে এগিয়ে এলেন যুবলীগ-ছাত্রলীগের চার নেতা।

এরা হলেন- গর্জনিয়া ইউনিয়ন যুবলীগ সভাপতি হাফেজ আহমদ, ছাত্রলীগ সভাপতি মিজানুর রহমান, সাংগঠনিক সম্পাদক ও পোয়াংগেরখিল সরকারি প্রাথমিক বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সভাপতি সাংবাদিক হাফিজুল ইসলাম চৌধুরী ও কক্সবাজার সরকারি কলেজ ছাত্রলীগ দপ্তর সম্পাদক ইব্রাহীম খলিল।

ওই চার নেতার নিজস্ব অর্থায়নে গত শনিবার দুপুর থেকে এই কার্যক্রম আরম্ভ হয়। পরে তাঁদের সঙ্গে গর্জনিয়া ইউনিয়ন ছাত্রলীগের সহসভাপতি সোহেল রানা, সাধারণ সম্পাদক মেহেদি হাসান রিয়াদ, সংবাদকর্মী মোবারক হোসেন, ছাত্রলীগ নেতা ইকবাল হোসাইন ও জনীসহ অনেকে স্বেচ্ছাশ্রমে কাজ করেন।

স্থানীয়রা জানিয়েছেন, যাদের নিজস্ব অর্থায়নে কাজটা আরম্ভ হলো তাঁরা অবশ্যই সাধুবাদ পাওয়ার যোগ্য। কারণ গর্জনিয়া সেতুর এপ্রোচ নদীগর্ভে ফের বিলীন হলে লাখো মানুষ দুর্ভোগে পড়বেন। এই এপ্রোচটি স্থায়ীভাবে মেরামতের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে জোর দাবি জানান তাঁরা।

কক্সবাজার বার্তা
কক্সবাজার বার্তা
এই বিভাগের আরো খবর