রোববার   ২০ সেপ্টেম্বর ২০২০   আশ্বিন ৪ ১৪২৭   ০২ সফর ১৪৪২

কক্সবাজার বার্তা
সর্বশেষ:
৭২ হাজার ৭৫০ কোটি টাকার প্রণোদনা প্যাকেজ ঘোষণা ‘২০৪১ সালে মাথাপিছু আয় দাঁড়াবে সাড়ে ১২ হাজার ডলার’ রোহিঙ্গা ইস্যুতে প্রধানমন্ত্রীর প্রশংসা করে অ্যাঞ্জেলিনার চিঠি ডিসেম্বরে নির্মাণ শুরু হবে দেশের প্রথম পাতাল মেট্রো রুট গোলদিঘির পাড়ে নির্মিত হচ্ছে আধুনিকমানের মারকাজ মসজিদ ২০২২ সালের মধ্যে ট্রেন চলবে কক্সবাজারে কক্সবাজারের উন্নয়নে উদ্যোগ নিলো জাতিসংঘ দ্বিতীয় পারমানবিক বিদ্যুৎ প্রকল্প মহেশখালী-কুতুবদিয়ায়! এগিয়ে চলছে স্বপ্নের কর্ণফুলী টানেল নির্মাণ কাজ ১০০ হাজার কোটি টাকার উন্নয়ন কাজ চলছে কক্সবাজারে ২৫ মেগা প্রকল্পে পাল্টে যাচ্ছে কক্সবাজার উন্নয়নে শীর্ষে কক্সবাজার
৭৬৭

এসপি মাসুদ জগন্নাথ কলেজের শিবিরের সাথী ছিলেনঃ ইকবাল মাহমুদ বাবলু

প্রকাশিত: ১২ আগস্ট ২০২০  

কক্সবাজারের এসপি মাসুদ হোসেন শিবিরের ক্যাডার বলে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে পোস্ট দিয়েছেন কেন্দ্রীয় যুবলীগের সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক সাবেক ছাত্রনেতা ইকবাল মাহমুদ বাবলু।

তিনি পোস্টে লিখেছেন, কক্সবাজারের বর্তমান এসপি মাসুদ হোসেন জগন্নাথ কলেজ শিবিরের সাথী ছিলো, পরবর্তীতে ইসলামি ব্যাংকে চাকুরী করে শিবিরের কোটায়, তারপর ২৪তম বিসিএস পুলিশেে এএসপি হিসেবে নিয়োগ পাই তাও জামায়াতের কোটায়। আর এভাবে শিবির ক্যডার নিয়োগ করার ফলে সরকারের বারোটা বাজানোর এসাইনমেন্ট সহজ হয় জামায়াত বিএনপি জোটের।

এবং তিনি আরো উল্লেখ করেন, ২৪ তম বিসিএস এ আর কারা কারা সাবেক শিবিরের অনুসারী আমরা কিন্তু জানি। এখন আওয়ামী লীগ সেজে বসে আছেন।

আপসুস করে তিনি বলেন, খারাপ সময়গুলো আমরা কতো সহজে ভুলে যাই !

কক্সবাজার বার্তা
কক্সবাজার বার্তা
এই বিভাগের আরো খবর