সোমবার   ২১ সেপ্টেম্বর ২০২০   আশ্বিন ৫ ১৪২৭   ০৩ সফর ১৪৪২

কক্সবাজার বার্তা
সর্বশেষ:
৭২ হাজার ৭৫০ কোটি টাকার প্রণোদনা প্যাকেজ ঘোষণা ‘২০৪১ সালে মাথাপিছু আয় দাঁড়াবে সাড়ে ১২ হাজার ডলার’ রোহিঙ্গা ইস্যুতে প্রধানমন্ত্রীর প্রশংসা করে অ্যাঞ্জেলিনার চিঠি ডিসেম্বরে নির্মাণ শুরু হবে দেশের প্রথম পাতাল মেট্রো রুট গোলদিঘির পাড়ে নির্মিত হচ্ছে আধুনিকমানের মারকাজ মসজিদ ২০২২ সালের মধ্যে ট্রেন চলবে কক্সবাজারে কক্সবাজারের উন্নয়নে উদ্যোগ নিলো জাতিসংঘ দ্বিতীয় পারমানবিক বিদ্যুৎ প্রকল্প মহেশখালী-কুতুবদিয়ায়! এগিয়ে চলছে স্বপ্নের কর্ণফুলী টানেল নির্মাণ কাজ ১০০ হাজার কোটি টাকার উন্নয়ন কাজ চলছে কক্সবাজারে ২৫ মেগা প্রকল্পে পাল্টে যাচ্ছে কক্সবাজার উন্নয়নে শীর্ষে কক্সবাজার
১৩০

ওসি প্রদীপের নামে-বেনামে শতকোটি টাকার সম্পদ !

প্রকাশিত: ৮ আগস্ট ২০২০  

ওসি প্রদীপের নামের বেনামে শতকোটি টাকার অর্থ সম্পদ রয়েছে। কক্সবাজার শহরের কলাতলী এলাকায় বিলাসবহুল ফ্ল্যাট, চট্টগ্রামের পাথরঘাটায় স্ত্রীর নামে লক্ষ্মী ম্যানশন নামে অভিজাত বহুতল ভবন, মুরাদপুর মোড়ে মহাসড়ক সংলগ্ন অভিজাত এলাকায় ৬ কাঠা জমি এবং প্রতিবেশী দেশ ভারতের আসামের রাজধানী গৌহাটি শহরের পল্টন স্টেশনের পাশে অভিজাত দুটি বাড়ীসহ বেনামে তার প্রচুর ভিত্ত-বৈভব রয়েছে যা দুর্নীতি দমন কমিশন তদন্ত করলেই বেরিয়ে আসবে। প্রদীপের ভাই সদীপ কুমার দাশও একটি থানার ওসি এবং তার বিরুদ্ধেও অভিযোগ অগণিত; তিনিও কয়েকবার বরখাস্ত হয়েছেন। কিন্তু কারা তাকে রক্ষা করেছে, তাদের উদ্দেশ্য কি এবং তার রক্ষকরা সরকারের কতটা শুভাকাঙ্খী - এমন অনেক প্রশ্ন উঠেছে সামাজিক যোগাযোগ মাধ্যমে !

সম্প্রতি সকল মহলে আলোচিত হচ্ছে যে, সাবেক সামরিক কর্মকর্তা সিনহা রাশেদ খানের পেশাগত পরিচয় না থাকলে, সেও হয়তো পরিচিতি পেত মাদক ব্যবসায়ী বা সন্ত্রাসী হিসেবে। করোনা মহামারীতে পুলিশ প্রশাসন যে সুনাম অর্জন করেছে এবং জনমনে আস্থা সৃষ্টি করতে যে সক্ষমতা প্রদর্শন করছিলো, তাকে কলঙ্কিত করছে প্রদীপের মত হাতেগোনা কিছু অসাধু কর্মকর্তা। তাই এক্ষেত্রে কঠোর ব্যবস্থা গ্রহণ না করলে প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি আস্থার সংকটের পাশাপাশি অসন্তোষ সৃষ্টি হবে যা সরকারের ভাবমূর্তির জন্য শুভ হবে না।

কক্সবাজার বার্তা
কক্সবাজার বার্তা
এই বিভাগের আরো খবর