সোমবার   ২১ সেপ্টেম্বর ২০২০   আশ্বিন ৫ ১৪২৭   ০৩ সফর ১৪৪২

কক্সবাজার বার্তা
সর্বশেষ:
৭২ হাজার ৭৫০ কোটি টাকার প্রণোদনা প্যাকেজ ঘোষণা ‘২০৪১ সালে মাথাপিছু আয় দাঁড়াবে সাড়ে ১২ হাজার ডলার’ রোহিঙ্গা ইস্যুতে প্রধানমন্ত্রীর প্রশংসা করে অ্যাঞ্জেলিনার চিঠি ডিসেম্বরে নির্মাণ শুরু হবে দেশের প্রথম পাতাল মেট্রো রুট গোলদিঘির পাড়ে নির্মিত হচ্ছে আধুনিকমানের মারকাজ মসজিদ ২০২২ সালের মধ্যে ট্রেন চলবে কক্সবাজারে কক্সবাজারের উন্নয়নে উদ্যোগ নিলো জাতিসংঘ দ্বিতীয় পারমানবিক বিদ্যুৎ প্রকল্প মহেশখালী-কুতুবদিয়ায়! এগিয়ে চলছে স্বপ্নের কর্ণফুলী টানেল নির্মাণ কাজ ১০০ হাজার কোটি টাকার উন্নয়ন কাজ চলছে কক্সবাজারে ২৫ মেগা প্রকল্পে পাল্টে যাচ্ছে কক্সবাজার উন্নয়নে শীর্ষে কক্সবাজার
৭৭

কউক চেয়ারম্যানের সাথে ৮ মহল্লা সমাজ কমিটির নেতৃবৃন্দের সাক্ষাৎ

প্রকাশিত: ৮ আগস্ট ২০২০  

কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষ-কউক এর চেয়ারম্যান হিসেবে তৃতীয় বারের মত পুনঃ নিয়োগ পাওয়ায় কক্সবাজারের কৃতিসন্তান লেফটেন্যান্ট, কর্নেল (অবঃ) ফোরকান আহমেদ এলডিএমসি, পিএসসিকে অভিনন্দন জানানোর জন্য কউক কার্যালয়ে সাক্ষাৎ করেন কক্সবাজার পৌর শহরের আট মহল্লা সমাজ কমিটির নেতৃবৃন্দ।

৬ আগষ্ট বৃহস্পতিবার অপরাহ্নে আট মহল্লা সমাজ কমিটির সভাপতি সাংবাদিক মুহম্মদ নূরুল ইসলামের নেতৃত্বে তাঁর কার্যালয়ে সাক্ষ্যাৎ করে অভিনন্দন জানান। সৌজন্যে সাক্ষাৎকালে নেতৃবৃন্দ বেদনার আগষ্ট মাসের প্রতি সম্মান প্রদর্শন করে ফুলের পরিবর্তে আট মহল্লা সমাজ কমিটির ক্যাপ চেয়ারম্যানকে পরিয়ে দিয়ে অভিনন্দন জানান।এসময় উপস্থিত ছিলেন সমাজ কমিটির সাধারণ সম্পাদক আলী হোসাইন বাবুল , নির্বাহী সদস্য বিশিষ্ট শিক্ষাবিদ এ কে এম মাহফুজুল হক, অর্থ ও অফিস সম্পাদক আমিনুল ইসলাম হাসান, বিশিষ্ট ব্যবসায়ী জাহাঙ্গির আলম, সমাজ উন্নয়ন উপ-কমিটির আহবায়ক মাহবুবুল আলম, সদস্য সরওয়ার রোমন ও মুবারক হোসনে মুন্না প্রমুখ।

নেতৃবৃন্দ কক্সবাজারকে একটি পরিকল্পিত নগরী হিসেবে গড়ে তুলতে কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষ-কউক-এর চলমান উন্নয়ন প্রকল্পসমূহ এবং হাতে নেয়া বিভিন্ন পরিকল্পনার ভূয়সী প্রসংসা করেন এবং অগ্রাধিকারের ভিত্তিতে তা সমাপ্ত করার জন্য চেয়ারম্যানের দৃষ্টি আকর্ষন করেন। সমাজ কমিটির নেতৃবৃন্দ শহরকে যানজটমুক্ত রাখার জন্য এসএম পাড়া হয়ে মাঝেরঘাট হয়ে বাঁকখালী নদীর ভেড়িবাঁধটিকে সার্কুলার রোড নাম দিয়ে উন্নয়ন করার দাবী জানান।

এছাড়াও এলাকার জলবদ্ধতা ও শহরের অন্যতম বাণিজ্যিক এলাকার যানজট মুক্তকরণসহ বিভিন্ন সমস্যা এবং সমাধানের ব্যাপারে দীর্ঘক্ষণ চেয়ারম্যানের সাথে মতবিনিময় করেন। এসময় কউক চেয়ারম্যান শহরের দিঘি সৌন্দর্য বর্ধনের কাজ শেষ হলে প্রধান সড়কের সম্প্রসারণ ও উন্নয়নের কাজ শুরু করা হবে বলে নেতৃবৃন্দকে আশ্বস্থ করেন। এছাড়াও শহরের সার্কুলার রোড়টিও অগ্রাধিকারের ভিত্তিতে উন্নয়নের জন্য ইতোমধ্যে ডিজিটাল সার্ভের কাজ শেষ হয়েছে বলেন জানান। কউক চেয়ারম্যানের সাথে নেতৃবৃন্দের আলাপচারিতায় পর্যটন নগরী কক্সবাজারকে আধুনিক পর্যটন নগরী হিসেবে গড়ে তোলার ব্যাপারে কউক এর চেয়ারম্যান লেফটেন্যান্ট কর্নেল (অবঃ) ফোরকান আহমেদ আট মহল্লা সমাজ কমিটির সহযোগিতা কামনা করেন।

কক্সবাজার বার্তা
কক্সবাজার বার্তা
এই বিভাগের আরো খবর