সোমবার   ০৩ আগস্ট ২০২০   শ্রাবণ ১৯ ১৪২৭   ১৩ জ্বিলহজ্জ ১৪৪১

কক্সবাজার বার্তা
সর্বশেষ:
৭২ হাজার ৭৫০ কোটি টাকার প্রণোদনা প্যাকেজ ঘোষণা ‘২০৪১ সালে মাথাপিছু আয় দাঁড়াবে সাড়ে ১২ হাজার ডলার’ রোহিঙ্গা ইস্যুতে প্রধানমন্ত্রীর প্রশংসা করে অ্যাঞ্জেলিনার চিঠি ডিসেম্বরে নির্মাণ শুরু হবে দেশের প্রথম পাতাল মেট্রো রুট গোলদিঘির পাড়ে নির্মিত হচ্ছে আধুনিকমানের মারকাজ মসজিদ ২০২২ সালের মধ্যে ট্রেন চলবে কক্সবাজারে কক্সবাজারের উন্নয়নে উদ্যোগ নিলো জাতিসংঘ দ্বিতীয় পারমানবিক বিদ্যুৎ প্রকল্প মহেশখালী-কুতুবদিয়ায়! এগিয়ে চলছে স্বপ্নের কর্ণফুলী টানেল নির্মাণ কাজ ১০০ হাজার কোটি টাকার উন্নয়ন কাজ চলছে কক্সবাজারে ২৫ মেগা প্রকল্পে পাল্টে যাচ্ছে কক্সবাজার উন্নয়নে শীর্ষে কক্সবাজার
১১১

কক্সবাজারকে বিশ্বমানের পর্যটন নগরী করা হবেঃ গণপূর্ত প্রতিমন্ত্রী

প্রকাশিত: ৫ জুলাই ২০২০  

কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের উদ্যোগে নব নিয়োগপ্রাপ্তদের যোগদান ও পরিচিতি অনুষ্ঠান এবং প্রতিষ্ঠানটির কার্যক্রম বিষয়ক অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়েছে । রবিবার সকালে কউক এর নবনির্মিত ভবনের সম্মেলন কক্ষে আয়োজিত এ সভায় গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয় থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথির বক্তব্য রাখেন গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি।

এসময় প্রতিমন্ত্রী বলেন, কক্সবাজারকে বিশ্বমানের আধুনিক পর্যটন নগরী করতে কাজ করছে সরকার। মেধা দক্ষতা ও সততা এই তিনটির সমন্বয়ে দেশের উন্নয়নে কাজ করতে হবে। কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান লে. কর্ণেল (অব.) ফোরকান আহমদের সভাপতিত্বে আয়োজিত এই সভায় তথ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য সাইমুম সরওয়ার কমল, সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক, সংসদ সদস্য জাফর আলম, সংসদ সদস্য কানিজ ফাতেমা আহমেদ, গৃহায়ণ ও গণপূর্ত সচিব মো: শহীদ উল্লা খন্দকার, এসডিজি বিষয়ক মুখ্য সমন্বয়ক জোয়ানা আজিজ, সেনাবাহিনীর দশ পদাতিক ডিভিশনের জেনারেল অফিসার কমান্ডিং মেজর জেনারেল মোহাম্মদ মাঈন উল্লাহ চৌধুরী, জেলা প্রশাসক মো: কামাল হোসেন উপস্থিত ছিলেন।

কক্সবাজার বার্তা
কক্সবাজার বার্তা
এই বিভাগের আরো খবর