রোববার   ২০ সেপ্টেম্বর ২০২০   আশ্বিন ৪ ১৪২৭   ০২ সফর ১৪৪২

কক্সবাজার বার্তা
সর্বশেষ:
৭২ হাজার ৭৫০ কোটি টাকার প্রণোদনা প্যাকেজ ঘোষণা ‘২০৪১ সালে মাথাপিছু আয় দাঁড়াবে সাড়ে ১২ হাজার ডলার’ রোহিঙ্গা ইস্যুতে প্রধানমন্ত্রীর প্রশংসা করে অ্যাঞ্জেলিনার চিঠি ডিসেম্বরে নির্মাণ শুরু হবে দেশের প্রথম পাতাল মেট্রো রুট গোলদিঘির পাড়ে নির্মিত হচ্ছে আধুনিকমানের মারকাজ মসজিদ ২০২২ সালের মধ্যে ট্রেন চলবে কক্সবাজারে কক্সবাজারের উন্নয়নে উদ্যোগ নিলো জাতিসংঘ দ্বিতীয় পারমানবিক বিদ্যুৎ প্রকল্প মহেশখালী-কুতুবদিয়ায়! এগিয়ে চলছে স্বপ্নের কর্ণফুলী টানেল নির্মাণ কাজ ১০০ হাজার কোটি টাকার উন্নয়ন কাজ চলছে কক্সবাজারে ২৫ মেগা প্রকল্পে পাল্টে যাচ্ছে কক্সবাজার উন্নয়নে শীর্ষে কক্সবাজার
১৪০৭

কক্সবাজারের এসপিও শিবিরের ক্যাডার !

প্রকাশিত: ১১ আগস্ট ২০২০  

সাবেক মেজর সিনহা মোহাম্মদ রাশেদের হত্যাকাণ্ডের পর আলোচিত কক্সবাজার ও টেকনাফের পুলিশ। এই হত্যাকাণ্ডে যারা জড়িত তাদের সঙ্গে বিএনপি এবং জামাতের সংশ্লিষ্টতা পাওয়া গেছে। এই মামলার প্রধান আসামী লিয়াকত আলী শিবিরের ক্যাডার ছিলেন। এই সম্পর্কে বাংলা ইনসাইডারের হাতে তথ্য প্রমাণ হাতে এসেছে।

এছাড়া প্রদীপ কুমার দাশ খালেদা জিয়ার আমলে চাকরিতে ঢুকেছিলেন। তিনিও ছাত্রদলের ক্যাডার ছিলেন। খালেদা জিয়ার কাছ থেকে তিনি পদকও গ্রহণ করেছিলেন।

খালেদার প্রদীপ আওয়ামী লীগের আমলে যেভাবে জ্বললো  শিরোনামে প্রতিবেদন প্রকাশ করে। এই ঘটনায় এসপি এ বি এম মাসুদ হোসেনের সংশ্লিষ্টতা নিয়েও বিভিন্ন মহলে কথা উঠেছে। কক্সবাজারের এসপি এ বি এম মাসুদ হোসেনের আশ্রয় প্রশ্রয়ে প্রদীপ এবং লিয়াকতরা ভয়ঙ্কর হয়ে উঠেছিলো বলে বিভিন্ন মহল থেকে বলা হচ্ছে। অনুসন্ধান করে জানা গেছে যে, এ বি এম মাসুদ হোসেন বরিশাল বিএম কলেজে অধ্যায়ন কালীন সময়ে ইসলামী ছাত্রশিবিরের সাথে সম্পৃক্ত ছিলেন, তিনি শিবিরের কলেজ শাখার সাথী হিসেবে সাংগঠনিক দায়িত্ব পালন করেছেন। তিনি ইসলামী ব্যাংক লিঃ এ ১০ সেপ্টেম্বর ২০০১ সালে সহকারি অফিসার গ্রেড-৩ হিসেবে যোগদান করেন। ২৪তম বিসিএস এর পুলিশ ক্যাডারে যোগদান করার পূর্বে এই ব্যাংকে কর্মরত ছিলেন। ২০০৫ সালের পয়লা জুলাই এই ব্যাংক হতে চাকুরী ছেড়ে দেন।

কক্সবাজার বার্তা
কক্সবাজার বার্তা
এই বিভাগের আরো খবর