মঙ্গলবার   ০৪ আগস্ট ২০২০   শ্রাবণ ১৯ ১৪২৭   ১৩ জ্বিলহজ্জ ১৪৪১

কক্সবাজার বার্তা
সর্বশেষ:
৭২ হাজার ৭৫০ কোটি টাকার প্রণোদনা প্যাকেজ ঘোষণা ‘২০৪১ সালে মাথাপিছু আয় দাঁড়াবে সাড়ে ১২ হাজার ডলার’ রোহিঙ্গা ইস্যুতে প্রধানমন্ত্রীর প্রশংসা করে অ্যাঞ্জেলিনার চিঠি ডিসেম্বরে নির্মাণ শুরু হবে দেশের প্রথম পাতাল মেট্রো রুট গোলদিঘির পাড়ে নির্মিত হচ্ছে আধুনিকমানের মারকাজ মসজিদ ২০২২ সালের মধ্যে ট্রেন চলবে কক্সবাজারে কক্সবাজারের উন্নয়নে উদ্যোগ নিলো জাতিসংঘ দ্বিতীয় পারমানবিক বিদ্যুৎ প্রকল্প মহেশখালী-কুতুবদিয়ায়! এগিয়ে চলছে স্বপ্নের কর্ণফুলী টানেল নির্মাণ কাজ ১০০ হাজার কোটি টাকার উন্নয়ন কাজ চলছে কক্সবাজারে ২৫ মেগা প্রকল্পে পাল্টে যাচ্ছে কক্সবাজার উন্নয়নে শীর্ষে কক্সবাজার
৭৮৬

কক্সবাজারে ছাত্রদল নেতার হাতে সাংবাদিক লাঞ্ছিত

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৩ ডিসেম্বর ২০১৮  

পেশাগত দায়িত্ব পালনকালে কক্সবাজার জেলায় কর্মরত সাংবাদিক, দৈনিক সকালের কক্সবাজার ও কক্সবাজার নিউজ ডটকম এর চীফ রিপোর্টার এবং নিউজএইজ এর কক্সবাজার  প্রতিনিধি শাহেদ মিজানকে লাঞ্ছিত করেছেন জেলা ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি ও কয়েকটি নাশকতার মামলার আসামি সাইফুর রহমান নয়ন।

রোববার (২ ডিসেম্বর) সন্ধ্যায় জেলা নির্বাচন কার্যালয় চত্বরে এই ঘটনা ঘটে। এতে কক্সবাজারের সাংবাদিক মহলে তীব্র ক্ষোভ বিরাজ করছে। 
লাঞ্ছনার শিকার শাহেদ মিজান জানান,রোববার বিকাল থেকে একাদশ নির্বাচনের মনোনয়ন পত্র যাচাইকালে রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে দায়িত্ব পালন করছিলেন। যাচাই শেষে বৈধ প্রার্থীদের তালিকা নির্বাচন কার্যালয়ের নোটিশ বোর্ডে টাঙানো হলে সেখানে ছবি তুলতে যান শাহেদ মিজান। 

শাহেদ মিজান তার সাথে থাকা মোবাইল দিয়ে ছবি তোলার সময় পেছন থেকে শার্টের কলার ধরে টান দেয় ছাত্রদল নেতা সাইফুর রহমান নয়ন। এসময় শাহেদ মিজান নিজেকে সাংবাদিক পরিচয় দিলেও ক্ষিপ্ত হয়ে উঠে নয়ন। একই সাথে অকথ্য ভাষায় গালাগাল করেন। সহকর্মী সাংবাদিক ছৈয়দ আলম এগিয়ে আসলে তার সাথেও একই আচরণ করেন ওই ছাত্রদল নেতা।

কক্সবাজারে কর্মরত সাংবাদিকরা তাৎক্ষণিক এই ঘটনার তীব্র নিন্দা জানান এবং লাঞ্ছনাকারী সাইফুর রহমান নয়নের শাস্তি দাবি করেছেন।

জানা গেছে, দলীয় সিনিয়র-জুনিয়র নেতাকর্মীদের সাথেও তিনি প্রায় সময় খারাপ আচরণ করে থাকেন। এই কারণে দলের মধ্যে সে কোণঠাসা। এ ব্যাপারে জানতে চাইলে জেলা ছাত্রদলের সভাপতি শাহাদাত হোসেন রিপন বলেন, তার বিষয়টা আমার নিয়ন্ত্রণে নেই। এর দায়-দায়িত্ব তার উপর। আমরা এর বেশি কিছু বলতে চাচ্ছিনা।

উল্লেখ্য একাধিক মামলার আসামি সাইফুর রহমান নয়ন কক্সবাজারে ট্রাকে ও বাসে আগুন দেয়া, পেট্রোল বোমা ফেলাসহ অন্য নাশকতামূলক কর্মকান্ডের সঙ্গে জড়িত ছিলেন। পাশাপাশি চাঁদাবাজি, টেন্ডারবাজি, তদবির বাণিজ্য, ভর্তি বাণিজ্য ও কমিটি বাণিজ্যের মতো বিতর্কিত কর্মকাণ্ডে জড়িয়ে পড়েছেন বলে জানা যায়।

কক্সবাজার বার্তা
কক্সবাজার বার্তা
এই বিভাগের আরো খবর