শনিবার   ০৬ মার্চ ২০২১   ফাল্গুন ২১ ১৪২৭   ২২ রজব ১৪৪২

কক্সবাজার বার্তা
সর্বশেষ:
৭২ হাজার ৭৫০ কোটি টাকার প্রণোদনা প্যাকেজ ঘোষণা ‘২০৪১ সালে মাথাপিছু আয় দাঁড়াবে সাড়ে ১২ হাজার ডলার’ রোহিঙ্গা ইস্যুতে প্রধানমন্ত্রীর প্রশংসা করে অ্যাঞ্জেলিনার চিঠি ডিসেম্বরে নির্মাণ শুরু হবে দেশের প্রথম পাতাল মেট্রো রুট গোলদিঘির পাড়ে নির্মিত হচ্ছে আধুনিকমানের মারকাজ মসজিদ ২০২২ সালের মধ্যে ট্রেন চলবে কক্সবাজারে কক্সবাজারের উন্নয়নে উদ্যোগ নিলো জাতিসংঘ দ্বিতীয় পারমানবিক বিদ্যুৎ প্রকল্প মহেশখালী-কুতুবদিয়ায়! এগিয়ে চলছে স্বপ্নের কর্ণফুলী টানেল নির্মাণ কাজ ১০০ হাজার কোটি টাকার উন্নয়ন কাজ চলছে কক্সবাজারে ২৫ মেগা প্রকল্পে পাল্টে যাচ্ছে কক্সবাজার উন্নয়নে শীর্ষে কক্সবাজার
৫৫

কক্সবাজারে প্রাক্তন ছাত্রলীগের মিলন মেলা শুক্রবার

প্রকাশিত: ১৮ ফেব্রুয়ারি ২০২১  

কক্সবাজার জেলা ছাত্রলীগের প্রাক্তন নেতা-কর্মীদের মিলনমেলা আগামী শুক্রবার অনুষ্ঠিত হবে। সাগরপাড়ের তারকা মানের হোটেল দি প্রিন্সেসের হল রুমে বিকালে মিলন মেলা আয়োজন করা হবে। মিলনমেলায় কক্সবাজার জেলার স্থানীয় সংসদ সদস্যরা,  জেলা আওয়ামী লীগের বিভিন্ন মেয়াদে জেলা ছাত্রলীগের দায়িত্ব পালনকারী  সভাপতি ও সাধারণ সম্পাদকেরা উপস্থিত থাকবেন। 

বুধবার (১৭ ফেব্রুয়ারী) বিকালে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে কক্সবাজার প্রাক্তন ছাত্রলীগ পরিষদ আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়। 

কক্সবাজার প্রাক্তন ছাত্রলীগ পরিষদের সভাপতি গিয়াস উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে সাধারণ সম্পাদক এড. রনজিত দাশ বলেন,  এই মিলন মেলায় মূল বিষয় হলো দুঃসময়ে যারা নেতৃত্ব দিয়েছেন, পারিবারিকভাবে কষ্টে আছেন, নির্যাতন ও শহীদ হয়েছেন তাদের সবাইকে ঐক্যবদ্ধ করে একটি প্লাটফর্মে করায়  আমাদের এই অগ্রযাত্রা এবং পথচলা।

বক্তব্যে তিনি আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ একটি স্বয়ং সম্পূর্ণ একটি উন্নয়নশীল দেশে পরিণত হতে যাচ্ছে। সারাদেশের ন্যায় কক্সবাজারে ব্যাপক উন্নয়ন হচ্ছে। কক্সবাজারকে একটি উন্নত ও পরিপূর্ণ পর্যটন নগর হিসেবে গড়ে তুলতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ নজর রয়েছে। তাই বর্তমান সরকার পরিকল্পিতভাবে কক্সবাজারে একের পর এক উন্নয়ন প্রকল্প বাস্তবায়ন করে যাচ্ছে। গত দুই বছরে কক্সবাজারে ২৫টি মেগা উন্নয়ন প্রকল্প অনুমোদন দিয়েছে সরকার। যেগুলো বাস্তবায়িত হলে পাল্টে যাবে কক্সবাজারের চেহারা। একই সঙ্গে জাতীয় অর্থনীতির বড় একটি অংশ কক্সবাজার থেকেই অর্জিত হবে। 

সংবাদ সম্মেলনে কক্সবাজার প্রাক্তন ছাত্রলীগ পরিষদের সভাপতি গিয়াস উদ্দিন বলেন, ইতোমধ্যে কক্সবাজার মেডিকেল কলেজ,  আন্তর্জাতিক মানের বিমানবন্দর, আন্তর্জাতিক মানের ক্রিকেট স্টেডিয়াম, খুরুশকুল আশ্রয়ণ প্রকল্প, মহেশখালী মাতারবাড়ীতে কয়লাভিত্তিক তাপবিদ্যুৎ কেন্দ্র, এলএনজি ও কয়লাভিত্তিক তাপবিদ্যুৎ কেন্দ্র ও আলট্রা সুপার ক্রিটিক্যাল কোল ফায়ার্ড নামে আরেকটি বিদ্যুৎকেন্দ্র এবং পেকুয়ার উজানটিয়া ইউনিয়নের করিয়ারদিয়ায় কয়লাভিত্তিক তাপবিদ্যুৎ কেন্দ্র, সাবরাং অর্থনৈতিক জোন, জালিয়ার দ্বীপ অর্থনৈতিক জোন, সমুদ্র গবেষণা ইনস্টিটিউট, মেডিকেল কলেজ, দোহাজারী-ঘুমধুম রেললাইন প্রকল্প, রামুতে দ্বিতীয় বিকেএসপি, ভেটেরিনারি বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস নির্মাণ, কোস্টগার্ডের স্টেশন নির্মাণসহ আরও কয়েকটি প্রকল্প চলমান রয়েছে। সরকারের এই অভূতপূর্ব উন্নয়ন সাধারণ মানুষের কাছে তুলে ধরতে কক্সবাজার প্রাক্তন ছাত্রলীগ পরিষদ অঙ্গীকারবদ্ধ। 

সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন, সাবেক জেলা ছাত্রলীগ নেতা পাবলিক প্রসিকিউটর-পিপি এড. ফরিদুল আলম, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক উজ্জ্বল কর, সদর আওয়ামী লীগের সভাপতি আবু তালেব। 

এসময় উপস্থিত ছিলেন সাবেক জেলা ছাত্রলীগ নেতা কাজী মোস্তাক আহমদ শামীম, আবদুল হক চৌধুরী, অধ্যাপক প্রিয়তোষ শর্মা চন্দন, সাইফুল ইসলাম চৌধুরী, ফরহাদ ইকবাল, রতন দাশ, ইউনুছ বাঙালি, মহসিন শেখ, সাইফুদ্দিন, ডালিম বড়ুয়া, মহিদুল্লাহ, ওয়াহিদুর রহমান রুবেল, মোনাফ সিকদার ও মোর্শেদ হোসাইন তানিম।

কক্সবাজার বার্তা
কক্সবাজার বার্তা
এই বিভাগের আরো খবর