বুধবার   ২৮ অক্টোবর ২০২০   কার্তিক ১৩ ১৪২৭   ১১ রবিউল আউয়াল ১৪৪২

কক্সবাজার বার্তা
সর্বশেষ:
৭২ হাজার ৭৫০ কোটি টাকার প্রণোদনা প্যাকেজ ঘোষণা ‘২০৪১ সালে মাথাপিছু আয় দাঁড়াবে সাড়ে ১২ হাজার ডলার’ রোহিঙ্গা ইস্যুতে প্রধানমন্ত্রীর প্রশংসা করে অ্যাঞ্জেলিনার চিঠি ডিসেম্বরে নির্মাণ শুরু হবে দেশের প্রথম পাতাল মেট্রো রুট গোলদিঘির পাড়ে নির্মিত হচ্ছে আধুনিকমানের মারকাজ মসজিদ ২০২২ সালের মধ্যে ট্রেন চলবে কক্সবাজারে কক্সবাজারের উন্নয়নে উদ্যোগ নিলো জাতিসংঘ দ্বিতীয় পারমানবিক বিদ্যুৎ প্রকল্প মহেশখালী-কুতুবদিয়ায়! এগিয়ে চলছে স্বপ্নের কর্ণফুলী টানেল নির্মাণ কাজ ১০০ হাজার কোটি টাকার উন্নয়ন কাজ চলছে কক্সবাজারে ২৫ মেগা প্রকল্পে পাল্টে যাচ্ছে কক্সবাজার উন্নয়নে শীর্ষে কক্সবাজার
৯৫০

কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কে নতুন এসি বাস ‘স্বাধীন ট্রাভেলস’র যাত্

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২১ ডিসেম্বর ২০১৯  

জাপান থেকে আমদানী করা অত্যাধুনিক মানের বিলাসবহুল বাস নিয়ে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কে যাত্রা শুরু করেছে ‘স্বাধীন ট্রাভেল’র নামে একটি নতুন পরিবহণ সংস্থা।

শুক্রবার জুমার নামাজের পর কক্সবাজার কেন্দ্রীয় বাসটার্মিনালস্থ কক্সবাজার প্রধান কাউন্টার থেকে বাস শুভ উদ্বোধন করেন ‘স্বাধীন ট্রাভেলস’র চেয়ারম্যান ও এন আলম গ্রুপের চেয়ারম্যান এইচ এম নূরুল আলম। 

এসময় কক্সবাজার চেম্বার অব কমার্সের পরিচালক এআর এম শহীদুল ইসলাসহ বিভিন্ন ব্যবসায়ী, পরিবহণ সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন। এর আগে সকাল ১০টায় চট্টগ্রামের নতুন চান্দগাঁও থানার সামনের কাউন্টার থেকে বাস উদ্বোধন করেন ‘স্বাধীন ট্রাভেলস’র ব্যবস্থাপনা পরিচালক হারুনুর রশিদ ও অন্যান্য পরিচালকবৃন্দ।

কর্তৃপক্ষ জানান, জাপান থেকে আমদানী করা অত্যাধুনিক বিলাসবহুল আরামদায়ক ইসুজু লাকসানা ব্রান্ডের এসি বাস দিয়ে ‘স্বাধীন ট্রাভেলস’র পরিবহণ সেবা চালু করা হয়েছে। দক্ষ ও অভিজ্ঞ চালক এবং দায়িত্ববান গাইড দিয়ে ‘স্বাধীন ট্রাভেলস’র বাসগুলো পরিচালিত করা হবে। তবে ভাড়া রয়েছে অত্যন্ত সাশ্রয়ে।

 প্রতিদিন ভোর ৬টা থেকে রাত ৯টা পর্যন্ত প্রতি ঘণ্টায় কক্সবাজার ও চট্টগ্রাম থেকে বাস ছেড়ে আসবে এবং যাবে। কক্সবাজারে কলাতলী, বাসটার্মিনাল এবং রামু বাইস মোড়ে রয়েছে ‘স্বাধীন ট্রাভেলস’র কাউন্টার। অন্যদিকে চান্দগাঁও থানার সামনে ও নতুন ব্রীজে রয়েছে দুটি কাউন্টার। শিগগিরই আরো কাউন্টার বাড়ানো হবে।

কক্সবাজার বার্তা
কক্সবাজার বার্তা
এই বিভাগের আরো খবর