সোমবার   ০৩ আগস্ট ২০২০   শ্রাবণ ১৯ ১৪২৭   ১৩ জ্বিলহজ্জ ১৪৪১

কক্সবাজার বার্তা
সর্বশেষ:
৭২ হাজার ৭৫০ কোটি টাকার প্রণোদনা প্যাকেজ ঘোষণা ‘২০৪১ সালে মাথাপিছু আয় দাঁড়াবে সাড়ে ১২ হাজার ডলার’ রোহিঙ্গা ইস্যুতে প্রধানমন্ত্রীর প্রশংসা করে অ্যাঞ্জেলিনার চিঠি ডিসেম্বরে নির্মাণ শুরু হবে দেশের প্রথম পাতাল মেট্রো রুট গোলদিঘির পাড়ে নির্মিত হচ্ছে আধুনিকমানের মারকাজ মসজিদ ২০২২ সালের মধ্যে ট্রেন চলবে কক্সবাজারে কক্সবাজারের উন্নয়নে উদ্যোগ নিলো জাতিসংঘ দ্বিতীয় পারমানবিক বিদ্যুৎ প্রকল্প মহেশখালী-কুতুবদিয়ায়! এগিয়ে চলছে স্বপ্নের কর্ণফুলী টানেল নির্মাণ কাজ ১০০ হাজার কোটি টাকার উন্নয়ন কাজ চলছে কক্সবাজারে ২৫ মেগা প্রকল্পে পাল্টে যাচ্ছে কক্সবাজার উন্নয়নে শীর্ষে কক্সবাজার
৭১

করোনা জয় করলেন সদর মডেল থানার তদন্ত ওসিসহ ৩ পুলিশ কর্মকর্তা

প্রকাশিত: ৭ জুলাই ২০২০  

করোনাকে জয় করে কর্মস্থলে ফিরলেন কক্সবাজার সদর মডেল থানার তিন পুলিশ কর্মকর্তা। এরা হলেন-সদর মডেল থানার ওসি (তদন্ত) মোঃ খায়রুজ্জামান, উপ-পরিদর্শক (এসআই) মোঃ কামাল হোসেন ও সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মোঃ ইমাম হোসেন।

করোনা জয় করে সোমবার (৬ জুলাই) নিজ কর্মস্থলে ফিরলে ওসি তদন্তসহ ৩ পুলিশ কর্মকর্তাকে ফুল দিয়ে বরন করে নেন সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ শাহজাহান কবির। এসময় ওসি (অপারেশন) মাসুম খানসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন। এসময় সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ শাহজাহান কবির বলেন-মনোবল শক্ত রাখলে আর স্বাস্থ্যবিধি মনে চললে করোনাকে জয় করা সম্ভব। উল্লেখ্য-গত ১৩ জুন ওসি তদন্ত মোঃ খায়রুজ্জামান এবং ১১ জুন এসআই কামাল হোসেন ও এএসআই ইমাম হোসেনের করোনা পজিটিভ আসে।

কক্সবাজার বার্তা
কক্সবাজার বার্তা
এই বিভাগের আরো খবর