বৃহস্পতিবার   ২৯ অক্টোবর ২০২০   কার্তিক ১৩ ১৪২৭   ১২ রবিউল আউয়াল ১৪৪২

কক্সবাজার বার্তা
সর্বশেষ:
৭২ হাজার ৭৫০ কোটি টাকার প্রণোদনা প্যাকেজ ঘোষণা ‘২০৪১ সালে মাথাপিছু আয় দাঁড়াবে সাড়ে ১২ হাজার ডলার’ রোহিঙ্গা ইস্যুতে প্রধানমন্ত্রীর প্রশংসা করে অ্যাঞ্জেলিনার চিঠি ডিসেম্বরে নির্মাণ শুরু হবে দেশের প্রথম পাতাল মেট্রো রুট গোলদিঘির পাড়ে নির্মিত হচ্ছে আধুনিকমানের মারকাজ মসজিদ ২০২২ সালের মধ্যে ট্রেন চলবে কক্সবাজারে কক্সবাজারের উন্নয়নে উদ্যোগ নিলো জাতিসংঘ দ্বিতীয় পারমানবিক বিদ্যুৎ প্রকল্প মহেশখালী-কুতুবদিয়ায়! এগিয়ে চলছে স্বপ্নের কর্ণফুলী টানেল নির্মাণ কাজ ১০০ হাজার কোটি টাকার উন্নয়ন কাজ চলছে কক্সবাজারে ২৫ মেগা প্রকল্পে পাল্টে যাচ্ছে কক্সবাজার উন্নয়নে শীর্ষে কক্সবাজার
৭১

কুতুবদিয়ায় ৩টি প্রাথমিক বিদ্যালয়ে শিশু বান্ধব আসবাব সামগ্রী বিতরণ

প্রকাশিত: ১৭ সেপ্টেম্বর ২০২০  

কক্সবাজারের কুতুবদিয়া উপজেলার তিনটি শিক্ষাপ্রতিষ্ঠানে ইউএসএআইডি’র অর্থায়নে বেসরকারি সংস্থা সেভ দ্যা চিলড্রেন ইন্টারন্যাশনাল ও মুক্তি কক্সবাজারের উদ্যোগে ৪৮ জোড়া বেঞ্চ, ১২টি চেয়ার, ১৫টি টেবিল, তিনটি আলমিরা ও ছয়টি ব্ল্যাকবোর্ড বিতরণ করা হয়।

কুতুবদিয়া উপজেলার উত্তর লেমশীখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়, কাজী হেলালউদ্দিন আহমদ সরকারি প্রাথমিক বিদ্যালয় ও তাবালের চর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এসব শিক্ষা বান্ধব আসবাব সামগ্রী বিতরণ করা হয়।

বুধবার সকাল ১১টার দিকে কুতুবদিয়া উপজেলা পরিষদ প্রাঙ্গনে আয়োজিত অনুষ্ঠানের মাধ্যমে এসব আসবাব সামগ্রি বিতরণ করা হয়। এতে বক্তব্য দেন কুতুবদিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ফরিদুল ইসলাম চৌধুরী, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এ এম জহিরুল হায়াত। এছাড়া সংশ্লিষ্ট বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সভাপতি, সেভ দ্যা চিলড্রেন ও মুক্তি কক্সবাজারের কর্মকর্তারাও বক্তব্য দেন।

সেভ দ্যা চিলড্রেন জ্যেষ্ঠ ব্যবস্থাপক কিউ ই দিলদার মাহমুদ বলেন, ইউএসএআইডি’র অর্থায়নে সেভ দ্যা চিলড্রেন ও মুক্তি কক্সবাজার কতুবদিয়া উপজেলায় তিনটি সাইক্লোন শেল্টার কাম প্রাথমিক বিদ্যালয়ের অবকাঠামোগত সংস্কার, শিক্ষার পরিবেশ উন্নয়ন এবং দুর্যোগ প্রস্তুতি সামর্থ্য বৃদ্ধির লক্ষ্যে কাজ করছে।

বিদ্যালয়গুলোর শ্রেণিকক্ষের পরিবেশ উন্নয়নের লক্ষে শিশু বান্ধব চেয়ার, টেবিল ও বেঞ্চ বিতরণ করা হয়েছে।

কক্সবাজার বার্তা
কক্সবাজার বার্তা
এই বিভাগের আরো খবর