মঙ্গলবার   ১৪ জুলাই ২০২০   আষাঢ় ৩০ ১৪২৭   ২৩ জ্বিলকদ ১৪৪১

কক্সবাজার বার্তা
সর্বশেষ:
৭২ হাজার ৭৫০ কোটি টাকার প্রণোদনা প্যাকেজ ঘোষণা ‘২০৪১ সালে মাথাপিছু আয় দাঁড়াবে সাড়ে ১২ হাজার ডলার’ রোহিঙ্গা ইস্যুতে প্রধানমন্ত্রীর প্রশংসা করে অ্যাঞ্জেলিনার চিঠি ডিসেম্বরে নির্মাণ শুরু হবে দেশের প্রথম পাতাল মেট্রো রুট গোলদিঘির পাড়ে নির্মিত হচ্ছে আধুনিকমানের মারকাজ মসজিদ ২০২২ সালের মধ্যে ট্রেন চলবে কক্সবাজারে কক্সবাজারের উন্নয়নে উদ্যোগ নিলো জাতিসংঘ দ্বিতীয় পারমানবিক বিদ্যুৎ প্রকল্প মহেশখালী-কুতুবদিয়ায়! এগিয়ে চলছে স্বপ্নের কর্ণফুলী টানেল নির্মাণ কাজ ১০০ হাজার কোটি টাকার উন্নয়ন কাজ চলছে কক্সবাজারে ২৫ মেগা প্রকল্পে পাল্টে যাচ্ছে কক্সবাজার উন্নয়নে শীর্ষে কক্সবাজার
১৪৬

কুতুবদিয়া সাবমেরিন ক্যাবলে বিদ্যুতায়নের টেন্ডার হয়েছে: ডিসি কামাল

প্রকাশিত: ২২ জুন ২০২০  

সাবমেরিন ক্যাবল স্থাপনের মাধ্যমে কুতুবদিয়া উপজেলায় বিদ্যুতের জাতীয় গ্রীড লাইন থেকে বিদ্যুৎ সরবরাহের জন্য আন্তর্জাতিক টেন্ডার আহবান করা হয়েছে।

অনলাইন ভিডিও কনফারেন্সিং এর মাধ্যমে অনুষ্ঠিত কক্সবাজার জেলার মাসিক উন্নয়ন সমন্বয় কমিটির সভায় কক্সবাজারের জেলা প্রশাসক মোঃ কামাল হোসেন কুতুবদিয়া উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) জিয়াউল হক মীর’কে এ তথ্য জানিয়েছেন। রোববার ২১ জুন জেলা প্রশাসক মোঃ কামাল হোসেনের সভাপতিত্বে মাসিক উন্নয়ন সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত হয়।

ইউএনও জিয়াউল হক মীর তাঁর নিজস্ব ফেসবুক আইডি’তে এ খবর জানিয়ে এজন্য তিনি কক্সবাজার-২ (কুতুবদিয়া-মহেশখালী) আসনের সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক ও জেলা প্রশাসক মোঃ কামাল হোসেন এর নিকট কুতুবদিয়া উপজেলাবাসীর পক্ষে কৃতজ্ঞতা জানিয়েছেন। সাবমেরিন ক্যাবল স্থাপনের মাধ্যমে কুতুবদিয়ায় বিদ্যুতের জাতীয় গ্রীড লাইন থেকে বিদ্যুৎ সরবরাহ করা হলে কুতুবদিয়াবাসীর দীর্ঘদিনের একটি প্রাণের দাবি পূরণ হবে।

কক্সবাজার বার্তা
কক্সবাজার বার্তা
এই বিভাগের আরো খবর