বৃহস্পতিবার   ২৫ ফেব্রুয়ারি ২০২১   ফাল্গুন ১২ ১৪২৭   ১৩ রজব ১৪৪২

কক্সবাজার বার্তা
সর্বশেষ:
৭২ হাজার ৭৫০ কোটি টাকার প্রণোদনা প্যাকেজ ঘোষণা ‘২০৪১ সালে মাথাপিছু আয় দাঁড়াবে সাড়ে ১২ হাজার ডলার’ রোহিঙ্গা ইস্যুতে প্রধানমন্ত্রীর প্রশংসা করে অ্যাঞ্জেলিনার চিঠি ডিসেম্বরে নির্মাণ শুরু হবে দেশের প্রথম পাতাল মেট্রো রুট গোলদিঘির পাড়ে নির্মিত হচ্ছে আধুনিকমানের মারকাজ মসজিদ ২০২২ সালের মধ্যে ট্রেন চলবে কক্সবাজারে কক্সবাজারের উন্নয়নে উদ্যোগ নিলো জাতিসংঘ দ্বিতীয় পারমানবিক বিদ্যুৎ প্রকল্প মহেশখালী-কুতুবদিয়ায়! এগিয়ে চলছে স্বপ্নের কর্ণফুলী টানেল নির্মাণ কাজ ১০০ হাজার কোটি টাকার উন্নয়ন কাজ চলছে কক্সবাজারে ২৫ মেগা প্রকল্পে পাল্টে যাচ্ছে কক্সবাজার উন্নয়নে শীর্ষে কক্সবাজার
১৩২

কুরআন শিক্ষার জন্যে নূরানী কায়দা পড়ছেন ডা. জাফরুল্লাহ চৌধুরী

প্রকাশিত: ১০ ফেব্রুয়ারি ২০২১  

ইসলাম ধর্ম এবং পবিত্র কোরআন শরীফ নিয়ে গণমাধ্যমে কোনো সাক্ষাৎকার বা বক্তব্য দেবেন না গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী।  আজ ৯ ফেব্রুয়ারী, মঙ্গলবার,বাদ আসর। ডাঃ জাফরুল্লাহ চৌধুরী অজু করেন,হাফেজ আনিসুর রহমানের (মোয়াজ্জেন,আল আকসা জামে মসজিদ,( হাক্কানী মসজীদ ধানমন্ডি)সাথে আউজুবিল্লাহ- বিসমিল্লা পড়ে তওবা করেন,রাব্বি জিদনী ইলমা পড়ে কুরআন শিক্ষার জন্যে নূরানী কায়দায় সবক নেন।

মঙ্গলবার গণস্বাস্থ্য কেন্দ্রের প্রেস উপদেষ্টা জাহাঙ্গীর আলম মিন্টুর পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে মিন্টু বলেন, বিভিন্ন মিডিয়ার সাংবাদিক বন্ধুরা আমার কাছে জানতে চেয়েছেন- গণস্বাস্থ্যের ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী আজ (মঙ্গলবার) বিকালে কোরআন শরীফ ও ইসলাম বিষয়ে মুফতি বা আলেমদের সঙ্গে মতবিনিময় করবেন কি না। সঙ্গে সঙ্গে সাংবাদিক বন্ধুদের নিউজ কভারের বিষয়ে গণস্বাস্থ্যের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরীর কাছে জানতে চাইলে তার উত্তরে তিনি বলেছেন, দৈনিক সব সংবাদপত্র/টিভি ইলেকট্রনিক মিডিয়া, অনলাইন নিউজ পোর্টালসমূহে পবিত্র কোরআন শরীফ এবং ইসলাম সম্পর্কে কোনো সাক্ষাতকার বা বক্তব্য দেবেন না।

ডা. জাফরুল্লাহ চৌধুরী পবিত্র কোরআন শরীফ ও ইসলাম সম্পর্কে ব্যাপকভাবে জানার জন্যে পড়াশোনা করছেন বলে জানান মিন্টু।

কক্সবাজার বার্তা
কক্সবাজার বার্তা
এই বিভাগের আরো খবর