শুক্রবার   ০৫ মার্চ ২০২১   ফাল্গুন ২০ ১৪২৭   ২১ রজব ১৪৪২

কক্সবাজার বার্তা
সর্বশেষ:
৭২ হাজার ৭৫০ কোটি টাকার প্রণোদনা প্যাকেজ ঘোষণা ‘২০৪১ সালে মাথাপিছু আয় দাঁড়াবে সাড়ে ১২ হাজার ডলার’ রোহিঙ্গা ইস্যুতে প্রধানমন্ত্রীর প্রশংসা করে অ্যাঞ্জেলিনার চিঠি ডিসেম্বরে নির্মাণ শুরু হবে দেশের প্রথম পাতাল মেট্রো রুট গোলদিঘির পাড়ে নির্মিত হচ্ছে আধুনিকমানের মারকাজ মসজিদ ২০২২ সালের মধ্যে ট্রেন চলবে কক্সবাজারে কক্সবাজারের উন্নয়নে উদ্যোগ নিলো জাতিসংঘ দ্বিতীয় পারমানবিক বিদ্যুৎ প্রকল্প মহেশখালী-কুতুবদিয়ায়! এগিয়ে চলছে স্বপ্নের কর্ণফুলী টানেল নির্মাণ কাজ ১০০ হাজার কোটি টাকার উন্নয়ন কাজ চলছে কক্সবাজারে ২৫ মেগা প্রকল্পে পাল্টে যাচ্ছে কক্সবাজার উন্নয়নে শীর্ষে কক্সবাজার
১৩৩

কোথায় আছেন চিত্রনায়িকা সাহারা

প্রকাশিত: ৩০ মে ২০২০  

জনপ্রিয় অভিনেত্রী সাহারার চলচ্চিত্রে পথচলা শুরু হয়েছিল শাহাদাত হোসেন লিটন পরিচালিত 'রুখে দাঁড়াও' ছবির মাধ্যমে। অনেক পরিশ্রম করে ঢাকার চলচ্চিত্রে নিজেকে প্রথম সারির নায়িকা হিসেবে নিজেকে প্রতিষ্ঠা করেন এই অভিনেত্রী। শাকিব খান এর সঙ্গে তার জুটি সর্বাধিক জনপ্রিয়তা পায়।

এই অভিনেত্রী ৫০টি চলচ্চিত্রে অভিনয় করেছেন। বদিউল আলম খোকন পরিচালিত ‘প্রিয়া আমার প্রিয়া’ তার অভিনীত সবচেয়ে আলোচিত চলচ্চিত্র। এতে তার বিপরীতে অভিনয় করেন শাকিব খান। এটি ২০০৮ সালের সবচেয়ে ব্যবসাসফল চলচ্চিত্র।

এই অভিনেত্রীকে সর্বশেষ ২০১৪ সালে রাজু চৌধুরীর পরিচালনায় ‘তোকে ভালোবাসতেই হবে’ শিরোনামের চলচ্চিত্রে দেখা গেছে। এরপর তাকে আর নতুন কোনো চলচ্চিত্রে দেখা যায়নি।

অভিনেত্রী সাহারার প্রকৃত নাম নুরজাহান আক্তার রুনা। অনেকদিন থেকেই চলচ্চিত্রে নেই। নেই কোনো খবরে। ২০১৫ সালের ৮ মে বিয়ে করেন মাহবুবুর রাহমান মনিরকে। একই বছর জানা গিয়েছিল সাহারা পোশাকের ব্যবসায় নিজেকে যুক্ত করেছেন।

জানা গেছে, স্বামী মাহবুবুর রহমানের ইচ্ছায় তিনি চলচ্চিত্র থেকে দূরে রয়েছেন। আগামীতেও তার চলচ্চিত্রে ফেরার কোনো পরিকল্পনা নেই।

কক্সবাজার বার্তা
কক্সবাজার বার্তা
এই বিভাগের আরো খবর