রোববার   ০৫ জুলাই ২০২০   আষাঢ় ২০ ১৪২৭   ১৩ জ্বিলকদ ১৪৪১

কক্সবাজার বার্তা
সর্বশেষ:
৭২ হাজার ৭৫০ কোটি টাকার প্রণোদনা প্যাকেজ ঘোষণা ‘২০৪১ সালে মাথাপিছু আয় দাঁড়াবে সাড়ে ১২ হাজার ডলার’ রোহিঙ্গা ইস্যুতে প্রধানমন্ত্রীর প্রশংসা করে অ্যাঞ্জেলিনার চিঠি ডিসেম্বরে নির্মাণ শুরু হবে দেশের প্রথম পাতাল মেট্রো রুট গোলদিঘির পাড়ে নির্মিত হচ্ছে আধুনিকমানের মারকাজ মসজিদ ২০২২ সালের মধ্যে ট্রেন চলবে কক্সবাজারে কক্সবাজারের উন্নয়নে উদ্যোগ নিলো জাতিসংঘ দ্বিতীয় পারমানবিক বিদ্যুৎ প্রকল্প মহেশখালী-কুতুবদিয়ায়! এগিয়ে চলছে স্বপ্নের কর্ণফুলী টানেল নির্মাণ কাজ ১০০ হাজার কোটি টাকার উন্নয়ন কাজ চলছে কক্সবাজারে ২৫ মেগা প্রকল্পে পাল্টে যাচ্ছে কক্সবাজার উন্নয়নে শীর্ষে কক্সবাজার
৬৩

গাড়ি চলাচলে সচেতনতা বাড়াতে চকরিয়ায় হাইওয়ে পুলিশের প্রচারণা

প্রকাশিত: ৩০ জুন ২০২০  

কক্সবাজারের চকরিয়ায় মালুমঘাট হাইওয়ে পুলিশের উদ্যোগে সড়ক পরিবহন আইন-২০১৮ বাস্তবায়ন ও মহাসড়কে ত্রি-হুইলার চলাচলে অপরাধ বিষয়ে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে প্রচার প্রচারণা ও প্রচারপত্র বিলি করা হয়েছে।  সোমবার সকাল ১০টা থেকে ১২টা পর্যন্ত টানা দুই ঘন্টা চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের ডুলাহাজারা বাজার, মালুমঘাট বাজার ও হাসেঁরদিঘী এলাকায় এ প্রচারণা চালানো হয়।

মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোর্শেদুল আলম চৌধুরী বলেন, সড়ক পরিবহন আইন-২০১৮ মোতাবেক মহাসড়কে নিষিদ্ধ ঘোষিত নসিমন, করিমন, ভডভডি, ইজিবাইক, মোটর চালিত রিক্সা বা ভ্যান চালানো দন্ডনীয় অপরাধ। এ বিষয়ে হাইওয়ে পুলিশের কেন্দ্রীয় কর্মসূচী হিসেবে আওতাভুক্ত এলাকার লোকজনের মাঝে সচেতনতা বাড়াতে প্রচার প্রচারণা ও প্রচারপত্র বিলি করা হয়েছে। এ ধরনের কার্যক্রম চলমান থাকবে।

এসময় উপস্থিত ছিলেন, এএসআই বাদশা মিয়া, কনস্টেবল রাশেদুল ইসলাম, রাসেল ও বশির আহমদ।

কক্সবাজার বার্তা
কক্সবাজার বার্তা
এই বিভাগের আরো খবর