বুধবার   ০২ ডিসেম্বর ২০২০   অগ্রাহায়ণ ১৭ ১৪২৭   ১৬ রবিউস সানি ১৪৪২

কক্সবাজার বার্তা
সর্বশেষ:
৭২ হাজার ৭৫০ কোটি টাকার প্রণোদনা প্যাকেজ ঘোষণা ‘২০৪১ সালে মাথাপিছু আয় দাঁড়াবে সাড়ে ১২ হাজার ডলার’ রোহিঙ্গা ইস্যুতে প্রধানমন্ত্রীর প্রশংসা করে অ্যাঞ্জেলিনার চিঠি ডিসেম্বরে নির্মাণ শুরু হবে দেশের প্রথম পাতাল মেট্রো রুট গোলদিঘির পাড়ে নির্মিত হচ্ছে আধুনিকমানের মারকাজ মসজিদ ২০২২ সালের মধ্যে ট্রেন চলবে কক্সবাজারে কক্সবাজারের উন্নয়নে উদ্যোগ নিলো জাতিসংঘ দ্বিতীয় পারমানবিক বিদ্যুৎ প্রকল্প মহেশখালী-কুতুবদিয়ায়! এগিয়ে চলছে স্বপ্নের কর্ণফুলী টানেল নির্মাণ কাজ ১০০ হাজার কোটি টাকার উন্নয়ন কাজ চলছে কক্সবাজারে ২৫ মেগা প্রকল্পে পাল্টে যাচ্ছে কক্সবাজার উন্নয়নে শীর্ষে কক্সবাজার
৮৫১

গুজব ছড়িয়ে সাম্প্রদায়িক অনুভূতিতে আঘাত হানা থেকে বিরত থাকুন

প্রকাশিত: ২১ অক্টোবর ২০১৯  

গুজব ছড়িয়ে সাম্প্রদায়িক অনুভূতিতে আঘাত হানা থেকে বিরত থাকতে সর্বসাধারণের প্রতি অনুরোধ জানিয়েছেন কক্সবাজারের জেলা প্রশাসক মো. কামাল হোসেন। 

২১ অক্টোবর কক্সবাজার জেলা প্রশাসকের ফেসবুক পেইজে প্রদত্ত এক বার্তায় বলা হয়, “সম্প্রতি লক্ষ্য করা যাচ্ছে যে, একটি কুচক্রী মহল অন্য কারো ফেইসবুক আইডি হ্যাক করে বিভিন্ন ধরনের গুজব এবং ধর্মীয় অনুভূতিতে আঘাত করে এমন পোস্ট শেয়ার করছেন। কোন ধরনের গুজব ছড়িয়ে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করার অপচেষ্টা না করার অনুরোধ করা হচ্ছে। 

পাশাপাশি যেকোনো ধরনের গুজবে কান না দিয়ে সামাজিক স্থিতিশীলতা বজায় রাখতে ও আইন শৃঙ্খলা সুরক্ষায় সহযোগিতা করার জন্য সংশ্লিষ্ট সকলের প্রতি বিশেষ অনুরোধ জানানো হচ্ছে।”

কক্সবাজার বার্তা
কক্সবাজার বার্তা
এই বিভাগের আরো খবর