শনিবার   ০৮ আগস্ট ২০২০   শ্রাবণ ২৩ ১৪২৭   ১৮ জ্বিলহজ্জ ১৪৪১

কক্সবাজার বার্তা
সর্বশেষ:
৭২ হাজার ৭৫০ কোটি টাকার প্রণোদনা প্যাকেজ ঘোষণা ‘২০৪১ সালে মাথাপিছু আয় দাঁড়াবে সাড়ে ১২ হাজার ডলার’ রোহিঙ্গা ইস্যুতে প্রধানমন্ত্রীর প্রশংসা করে অ্যাঞ্জেলিনার চিঠি ডিসেম্বরে নির্মাণ শুরু হবে দেশের প্রথম পাতাল মেট্রো রুট গোলদিঘির পাড়ে নির্মিত হচ্ছে আধুনিকমানের মারকাজ মসজিদ ২০২২ সালের মধ্যে ট্রেন চলবে কক্সবাজারে কক্সবাজারের উন্নয়নে উদ্যোগ নিলো জাতিসংঘ দ্বিতীয় পারমানবিক বিদ্যুৎ প্রকল্প মহেশখালী-কুতুবদিয়ায়! এগিয়ে চলছে স্বপ্নের কর্ণফুলী টানেল নির্মাণ কাজ ১০০ হাজার কোটি টাকার উন্নয়ন কাজ চলছে কক্সবাজারে ২৫ মেগা প্রকল্পে পাল্টে যাচ্ছে কক্সবাজার উন্নয়নে শীর্ষে কক্সবাজার
৯৬

চকরিয়ায় দরিদ্রদের মধ্যে ভিজিএফ চাল বিতরণ পরিদর্শনে ইউএনও

প্রকাশিত: ২৬ জুলাই ২০২০  

কক্সবাজার চকরিয়ায় আসন্ন পবিত্র ঈদূল আযহা সামনে রেখে পৌরসভা এবং ইউনিয়ন পর্যায়ে হতদরিদ্রদের জন্য ভিজিএফ’র চাল বিতরণ শুরু করা হয়েছে।

শনিবার (২৫ জুলাই) সকালে চকরিয়া উপজেলা কৈয়ারবিল ইউনিয়নের ভিজিএফের চাল বিতরণ উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সৈয়দ শামসুল তাবরীজ। বিতরণে শেষে সঠিক পরিমাণে চাল প্রাপ্তি ও প্রকৃত হতদরিদ্ররা কার্ড পেয়েছে কিনা তা খোঁজ-খবর নেন।

এসময় উপস্থিত ছিলেন, উপলজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোহাম্মদ মাসুদুর রহমান, কৈয়াবিল ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান মক্কী ইকবাল হোসেন উপজেলা আইসিটি টেকনিশিয়ান এরশাদুল হক প্রমুখ উপস্থিত ছিলেন।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ মাসুদা রহমান বলেন, আসন্ন ঈদুল আযহা উপলক্ষে ১৮টি ইউনিয়নে ২৪ হাজার ৬শ ৮৮ এবং পৌরসভায় ৪ হাজার ৭শ অতি দরিদ্র ও অসহায় দুস্থ পরিবারের জন্য প্রতি ১০ কেজি করে বিনামূল্যে খাদ্য সহায়তার লক্ষ্যে ইউএনও স্যার সরেজমিনে সকল ইউনিয়নে চাল বিতরণ কার্যক্রম পরিদর্শন করেছেন।

কক্সবাজার বার্তা
কক্সবাজার বার্তা
এই বিভাগের আরো খবর