বুধবার   ০২ ডিসেম্বর ২০২০   অগ্রাহায়ণ ১৭ ১৪২৭   ১৬ রবিউস সানি ১৪৪২

কক্সবাজার বার্তা
সর্বশেষ:
৭২ হাজার ৭৫০ কোটি টাকার প্রণোদনা প্যাকেজ ঘোষণা ‘২০৪১ সালে মাথাপিছু আয় দাঁড়াবে সাড়ে ১২ হাজার ডলার’ রোহিঙ্গা ইস্যুতে প্রধানমন্ত্রীর প্রশংসা করে অ্যাঞ্জেলিনার চিঠি ডিসেম্বরে নির্মাণ শুরু হবে দেশের প্রথম পাতাল মেট্রো রুট গোলদিঘির পাড়ে নির্মিত হচ্ছে আধুনিকমানের মারকাজ মসজিদ ২০২২ সালের মধ্যে ট্রেন চলবে কক্সবাজারে কক্সবাজারের উন্নয়নে উদ্যোগ নিলো জাতিসংঘ দ্বিতীয় পারমানবিক বিদ্যুৎ প্রকল্প মহেশখালী-কুতুবদিয়ায়! এগিয়ে চলছে স্বপ্নের কর্ণফুলী টানেল নির্মাণ কাজ ১০০ হাজার কোটি টাকার উন্নয়ন কাজ চলছে কক্সবাজারে ২৫ মেগা প্রকল্পে পাল্টে যাচ্ছে কক্সবাজার উন্নয়নে শীর্ষে কক্সবাজার
১২৭

চকরিয়ায় নিজস্ব ভবনে সংস্কৃত কলেজের যাত্রা শুরু

প্রকাশিত: ১৪ নভেম্বর ২০২০  

চকরিয়ার হারবাংয়ে নিজস্ব ভবনে যাত্রা শুরু হয়েছে সংস্কৃত কলেজের। শুক্রবার সকালে প্রধান অতিথি হিসেবে চকরিয়া সংস্কৃত কলেজের উদ্বোধন করেন সংসদ সদস্য জাফর আলম। এসময় তিনি বলেন, সমাজকে এগিয়ে নিতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে সংস্কৃত কলেজ। তিনি বলেন-পিছিয়ে পড়া জনগোষ্ঠিকে এগিয়ে নিতে শিক্ষার কোন বিকল্প নেই।

চকরিয়া সংস্কৃত কলেজের সভাপতি সুদাম কান্তি দাশের সভাপতিত্বে অনুস্টিত অনুস্টানে মহান অতিথি ছিলেন-বাংলাদেশ সংস্কৃত ও পালি শিক্ষা বোর্ডের উপ-সচিব অসীম চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ জাতীয় সংস্কৃতি ও প্রাচ্য বিদ্যা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ মিলন চন্দ্র দেবনাথ, চকরিয়া উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা বিধান কান্তি রুদ্র ও সংস্কৃত কলেজের প্রতিষ্ঠাতা ও চকরিয়া উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি তপন কান্তি দাশ। অনুস্টান পরিচালনা করেন চকরিয়া সংস্কৃত কলেজের অধ্যক্ষ সুধীর দাশ। সংস্কৃত কলেজের প্রতিষ্ঠাতা তপন কান্তি দাশ জানান-বর্তমানে এই কলেজে ১০০ জন শিক্ষার্থী অধ্যয়নরত রয়েছে। হাবরাং শিব পাহাড় এলাকায় ওনার ব্যক্তিগত অর্থায়নে ১২ শতক জায়গা ক্রয় করে কলেজটির নিজস্ব ভবন তৈরি করা হয়।

কক্সবাজার বার্তা
কক্সবাজার বার্তা
এই বিভাগের আরো খবর