বৃহস্পতিবার   ২৫ ফেব্রুয়ারি ২০২১   ফাল্গুন ১২ ১৪২৭   ১৩ রজব ১৪৪২

কক্সবাজার বার্তা
সর্বশেষ:
৭২ হাজার ৭৫০ কোটি টাকার প্রণোদনা প্যাকেজ ঘোষণা ‘২০৪১ সালে মাথাপিছু আয় দাঁড়াবে সাড়ে ১২ হাজার ডলার’ রোহিঙ্গা ইস্যুতে প্রধানমন্ত্রীর প্রশংসা করে অ্যাঞ্জেলিনার চিঠি ডিসেম্বরে নির্মাণ শুরু হবে দেশের প্রথম পাতাল মেট্রো রুট গোলদিঘির পাড়ে নির্মিত হচ্ছে আধুনিকমানের মারকাজ মসজিদ ২০২২ সালের মধ্যে ট্রেন চলবে কক্সবাজারে কক্সবাজারের উন্নয়নে উদ্যোগ নিলো জাতিসংঘ দ্বিতীয় পারমানবিক বিদ্যুৎ প্রকল্প মহেশখালী-কুতুবদিয়ায়! এগিয়ে চলছে স্বপ্নের কর্ণফুলী টানেল নির্মাণ কাজ ১০০ হাজার কোটি টাকার উন্নয়ন কাজ চলছে কক্সবাজারে ২৫ মেগা প্রকল্পে পাল্টে যাচ্ছে কক্সবাজার উন্নয়নে শীর্ষে কক্সবাজার
৪৫

চকরিয়া সিটি হাসপাতালে ফ্রি ঠোঁট ও তালুকাটা অপারেশন ক্যাম্প শুরু

প্রকাশিত: ১৭ ফেব্রুয়ারি ২০২১  

চকরিয়া সিটি হাসপাতালের উদ্যোগে আগামী ১৭ ফেব্রুয়ারি থেকে তিনদিন ব্যাপী বিনামূল্যে ঠোঁঠ ও তালুকাটা অপারেশন ক্যাম্পেইন অনুষ্ঠিত হবে। বিনা মূল্যে ঠোঁটকাটা ও তালুকাটা অপারেশনে আগ্রহী রোগীদের রেজিস্ট্রেশনের জন্য যোগাযোগ করতে অনুরোধ করা হয়েছে। যোগাযোগ : চকরিয়া সিটি হাসপাতাল, পৌরশহরের শহীদ আবদুল হামিদ পৌর বাস টার্মিনাল। ফোন: ০১৩১৩-৩৬৮৪১৪, ০১৩১৩-৩৬৮৪১৫। 

চকরিয়া সিটি হাসপাতালের ফাইন্যান্স ডিরেক্টর হেফাজতুল রহমান বলেন, চকরিয়া সিটি হাসপাতালের উদ্যোগে ঠোঁটকাটা ও তালুকাটা রোগীদের অপারেশন ক্যাম্পে রোগীদের বিনামূল্যে অপারেশন করা হবে। 

তিনি আরও বলেন, দরিদ্র পরিবারের এসব রোগীরা আর্থিক অস্বচ্ছলতা এবং সামাজিক কুসংস্কারের কারণে অপারেশন করাতে পারে না। অথচ প্লাষ্টিক সার্জারির মাধ্যমে অপারেশন করালেই এসব রোগীরা স্বাভাবিক জীবন-যাপন করতে পারবেন।

হাসপাতাল সুত্র জানায়, ৩ দিনব্যাপী এই ঠোঁট ও তালুকাটা অপারেশন ক্যাম্পে অর্ধশতাধিক রোগী তালিকাভূক্ত হয়েছেন।  

কক্সবাজার বার্তা
কক্সবাজার বার্তা
এই বিভাগের আরো খবর