সোমবার   ২৬ অক্টোবর ২০২০   কার্তিক ১১ ১৪২৭   ০৯ রবিউল আউয়াল ১৪৪২

কক্সবাজার বার্তা
সর্বশেষ:
৭২ হাজার ৭৫০ কোটি টাকার প্রণোদনা প্যাকেজ ঘোষণা ‘২০৪১ সালে মাথাপিছু আয় দাঁড়াবে সাড়ে ১২ হাজার ডলার’ রোহিঙ্গা ইস্যুতে প্রধানমন্ত্রীর প্রশংসা করে অ্যাঞ্জেলিনার চিঠি ডিসেম্বরে নির্মাণ শুরু হবে দেশের প্রথম পাতাল মেট্রো রুট গোলদিঘির পাড়ে নির্মিত হচ্ছে আধুনিকমানের মারকাজ মসজিদ ২০২২ সালের মধ্যে ট্রেন চলবে কক্সবাজারে কক্সবাজারের উন্নয়নে উদ্যোগ নিলো জাতিসংঘ দ্বিতীয় পারমানবিক বিদ্যুৎ প্রকল্প মহেশখালী-কুতুবদিয়ায়! এগিয়ে চলছে স্বপ্নের কর্ণফুলী টানেল নির্মাণ কাজ ১০০ হাজার কোটি টাকার উন্নয়ন কাজ চলছে কক্সবাজারে ২৫ মেগা প্রকল্পে পাল্টে যাচ্ছে কক্সবাজার উন্নয়নে শীর্ষে কক্সবাজার
৩৫৬

চোরাই গরু উদ্ধার,আটক ২

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ৬ নভেম্বর ২০১৮  

কক্সবাজার শহরের টেকপাড়া বিলাপাড়া এলাকা থেকে ৪টি চোরাই গরু উদ্ধার করেছে পুলিশ।(৫ নভেম্বর) সোমবার দিবাগত রাতে স্থানীয় আলী মিস্ত্রীর বাড়ি থেকে  কক্সবাজার সদর মডেল থানার এএসআই দীন মোহাম্মদের নেতৃত্বে চোরা গরুগুলো উদ্ধার করা হয়।

  ওই সময় ওই বাড়ির সাহাব উদ্দিন ও আব্দু রহিম নামে দুই যুবককে আটক করে। তাদের জিজ্ঞাসাবাদে তারা জানান গরু গুলো তাদের ভগ্নপতি নুরুল ইসলাম প্রকাশ কসাই নুরু রেখেছে।

এলাকাবাসী জানান, বিভিন্ন এলাকার গরু চোরের সাথে তার সম্পর্ক আছে। তার বাড়িতে চুরি করা গরু জবাই করে বিক্রি করার একাধিক অভিযোগ রয়েছে। এছাড়া  নুরু মাদক বিক্রি সহ নানা অপরাধের সাথে জড়িত রয়েছে।  সহযোগি হিসাবে কাজ করে নিজের পুত্র মো আরিফ। 

কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ(ওসি) ফরিদ উদ্দিন খন্দকার জানান থানায় ৪টি চোরাই গরু উদ্ধার করা হয়েছে প্রকৃত মালিক পেলে গরু গুলো দিয়ে দেয়া হবে।

কক্সবাজার বার্তা
কক্সবাজার বার্তা
এই বিভাগের আরো খবর