সোমবার   ০৩ আগস্ট ২০২০   শ্রাবণ ১৯ ১৪২৭   ১৩ জ্বিলহজ্জ ১৪৪১

কক্সবাজার বার্তা
সর্বশেষ:
৭২ হাজার ৭৫০ কোটি টাকার প্রণোদনা প্যাকেজ ঘোষণা ‘২০৪১ সালে মাথাপিছু আয় দাঁড়াবে সাড়ে ১২ হাজার ডলার’ রোহিঙ্গা ইস্যুতে প্রধানমন্ত্রীর প্রশংসা করে অ্যাঞ্জেলিনার চিঠি ডিসেম্বরে নির্মাণ শুরু হবে দেশের প্রথম পাতাল মেট্রো রুট গোলদিঘির পাড়ে নির্মিত হচ্ছে আধুনিকমানের মারকাজ মসজিদ ২০২২ সালের মধ্যে ট্রেন চলবে কক্সবাজারে কক্সবাজারের উন্নয়নে উদ্যোগ নিলো জাতিসংঘ দ্বিতীয় পারমানবিক বিদ্যুৎ প্রকল্প মহেশখালী-কুতুবদিয়ায়! এগিয়ে চলছে স্বপ্নের কর্ণফুলী টানেল নির্মাণ কাজ ১০০ হাজার কোটি টাকার উন্নয়ন কাজ চলছে কক্সবাজারে ২৫ মেগা প্রকল্পে পাল্টে যাচ্ছে কক্সবাজার উন্নয়নে শীর্ষে কক্সবাজার
৬৬

জেলা প্রশাসনকে করোনার চিকিৎসা সামগ্রী দিলো হোপ ফাউন্ডেশন

প্রকাশিত: ৫ জুলাই ২০২০  

অতীতের মতো করোনার এই সংকটময় সময়েও মানবতার তরে কাজ করে যাচ্ছে হোপ ফাউন্ডেশন। মানবসেবার নামকরা এই সংস্থাটি নিজ উদ্যোগে ইতিমধ্যে দুটি করোনা আইসোলেশন সেন্টার চালু করেছে। তার আগে করোনার শুরু থেকেই করোনা প্রতিরোধ এবং রোগীদের জন্য বিভিন্ন চিকিৎসা সামগ্রীসহ বিভিন্ন প্রয়োজনীয় সহযোগিতা দিয়ে আসছিলো। নিজেদের দুটি করোনা আইসোলেশন সেন্টার চালুর পরও জেলা প্রশাসনসহ সরকারি-বেসরকারি বিভিন্ন সংস্থাকে করোনার চিকিৎসা সামগ্রীসহ প্রয়োজনীয় সহায়তা অব্যাহত রেখেছে হোপ ফাউন্ডেশন। এর ধারবাহিকতায় রোববার (৫ জুলাই) জেলা প্রশাসন পরিচালিত সমুদ্রপাড়ের হোটেল প্রিসেন্স-এ স্থাপিত করোনা আইসোলেশন সেন্টারে করোনাও চিকিৎসা সামগ্রী ও সুরক্ষা সামগ্রী দিয়েছে হোপ ফাউন্ডেশন কর্তৃপক্ষ।

দুপুর ১২টায় ওই আইসোলেশন সেন্টার প্রাঙ্গণে আনুষ্ঠানিক এই সব সামগ্রী জেলা প্রশাসক মোঃ কামাল হোসেনের হাতে হস্তান্তর করেন হোপ ফাউন্ডেশনের কান্ট্রি ডিরেক্টর কেএম জাহিদুজ্জামান। সামগ্রীর মধ্যে রয়েছে, ২টি অক্সিজেন কনসেনট্রেটর, ২৫০টি কেএন-৯৫ মাস্ক এবং পাল্স অক্সিমিটার।

কক্সবাজার বার্তা
কক্সবাজার বার্তা
এই বিভাগের আরো খবর