শুক্রবার   ০২ অক্টোবর ২০২০   আশ্বিন ১৬ ১৪২৭   ১৩ সফর ১৪৪২

কক্সবাজার বার্তা
সর্বশেষ:
৭২ হাজার ৭৫০ কোটি টাকার প্রণোদনা প্যাকেজ ঘোষণা ‘২০৪১ সালে মাথাপিছু আয় দাঁড়াবে সাড়ে ১২ হাজার ডলার’ রোহিঙ্গা ইস্যুতে প্রধানমন্ত্রীর প্রশংসা করে অ্যাঞ্জেলিনার চিঠি ডিসেম্বরে নির্মাণ শুরু হবে দেশের প্রথম পাতাল মেট্রো রুট গোলদিঘির পাড়ে নির্মিত হচ্ছে আধুনিকমানের মারকাজ মসজিদ ২০২২ সালের মধ্যে ট্রেন চলবে কক্সবাজারে কক্সবাজারের উন্নয়নে উদ্যোগ নিলো জাতিসংঘ দ্বিতীয় পারমানবিক বিদ্যুৎ প্রকল্প মহেশখালী-কুতুবদিয়ায়! এগিয়ে চলছে স্বপ্নের কর্ণফুলী টানেল নির্মাণ কাজ ১০০ হাজার কোটি টাকার উন্নয়ন কাজ চলছে কক্সবাজারে ২৫ মেগা প্রকল্পে পাল্টে যাচ্ছে কক্সবাজার উন্নয়নে শীর্ষে কক্সবাজার
৩৪৪

টেকনাফে সিনহা হত্যার ঘটনাস্থল পরিদর্শন করেছেন সেনা ও পুলিশ প্রধান

প্রকাশিত: ৬ আগস্ট ২০২০  

টেকনাফে তল্লাশী চৌকিতে দায়িত্বরত পুলিশের গুলিতে সাবেক সেনা কর্মকর্তা নিহতের ঘটনাস্থল পরিদর্শন করেছেন বাংলাদেশ সেনাবাহিনী প্রধান এবং আইজিপির নেতৃত্বে একটি বিশেষ প্রতিনিধি দল।

৫আগষ্ট(বুধবার) বিকালে বাংলাদেশ সেনাবাহিনী প্রধান আজিজ আহমেদ এবং পুলিশের আইজিপি বেনজির আহমদের নেতৃত্বে একটি বহর টেকনাফের বাহারছড়া মেরিন ড্রাইভ সড়কে পুলিশ চেকপোস্টে গুলিতে নিহত সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত মেজর সিনহা মোহাম্মদ রাশেদ খান নিহতের ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এসময় উপস্থিত সংবাদ কর্মীদের সেনাপ্রধান আজিজ আহমদ জানান, গত ৩১ জুলাই রাতে সংগঠিত এই ঘটনাকে কেন্দ্র করে আগামীতে যাতে কোন ধরনের ভূল-ভ্রান্তির সৃষ্টি হতে না পারে সেই বিষয়ে সবাইকে সচেতন থাকার আহবান জানান। মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে একটি নিরপেক্ষ তদন্ত টিম গঠন করা হয়েছে। সেই তদন্ত টিমের প্রতি সেনাবাহিনীর আস্থা ও বিশ্বাস রয়েছে। তাই এই তদন্ত টিমের প্রতি কোন ধরনের প্রভাব বিস্তার করবে না। প্রধানমন্ত্রী নিহত সিনহার মাকে গতকাল ফোনে নিরপেক্ষ তদন্তের মাধ্যমে সুবিচারের আশ^াস দিয়েছেন। তদন্তের প্রতিবেদন পাওয়ার পর যে দোষী সাব্যস্ত হবে। দেশের প্রচলিত আইন অনুযায়ী তার উচিত বিচার হবে বলেও জানান। সেই জন্য সেনাবাহিনী ও পুলিশ বাহিনীর পক্ষ থেকে এমন কিছু করবে না যাতে নিরপেক্ষ তদন্ত ব্যাহত হবে। কেউ কারো প্রতি সন্দেহ করবে না। দেশের স্বার্থে পুলিশ-সেনা একসাথে কাজ করবে।

এদিকে পুলিশের আইজিপি বেনজির আহমেদ বলেন,”এটাকে আমরা বিচ্ছিন্ন ঘটনা হিসেবে দেখছি। ভবিষ্যতে এই ধরনের ঘটনার যাতে পুনরাবৃত্তি না হয় তার জন্য সুষ্ঠু নিরপেক্ষ তদন্তের মাধ্যমে রাষ্ট্র সেই ব্যবস্থা নিচ্ছেন। এই বিষয়ে কোন ধরনের অপপ্রচার আর বিভ্রান্ত ছড়ানো না হয় সে বিষয়ে সর্তক থাকার আহবান জানানো হয়।

কক্সবাজার বার্তা
কক্সবাজার বার্তা
এই বিভাগের আরো খবর