মঙ্গলবার   ২৯ সেপ্টেম্বর ২০২০   আশ্বিন ১৪ ১৪২৭   ১১ সফর ১৪৪২

কক্সবাজার বার্তা
সর্বশেষ:
৭২ হাজার ৭৫০ কোটি টাকার প্রণোদনা প্যাকেজ ঘোষণা ‘২০৪১ সালে মাথাপিছু আয় দাঁড়াবে সাড়ে ১২ হাজার ডলার’ রোহিঙ্গা ইস্যুতে প্রধানমন্ত্রীর প্রশংসা করে অ্যাঞ্জেলিনার চিঠি ডিসেম্বরে নির্মাণ শুরু হবে দেশের প্রথম পাতাল মেট্রো রুট গোলদিঘির পাড়ে নির্মিত হচ্ছে আধুনিকমানের মারকাজ মসজিদ ২০২২ সালের মধ্যে ট্রেন চলবে কক্সবাজারে কক্সবাজারের উন্নয়নে উদ্যোগ নিলো জাতিসংঘ দ্বিতীয় পারমানবিক বিদ্যুৎ প্রকল্প মহেশখালী-কুতুবদিয়ায়! এগিয়ে চলছে স্বপ্নের কর্ণফুলী টানেল নির্মাণ কাজ ১০০ হাজার কোটি টাকার উন্নয়ন কাজ চলছে কক্সবাজারে ২৫ মেগা প্রকল্পে পাল্টে যাচ্ছে কক্সবাজার উন্নয়নে শীর্ষে কক্সবাজার
১৩০

টেকনাফ পুরান পল্লান পাড়া রাস্তা এখন সৌরবিদ্যুতের আলোয় আলোকিত

প্রকাশিত: ১৬ সেপ্টেম্বর ২০২০  

টেকনাফ পৌরসভার ২ নং ওয়ার্ড পুরান পল্লান পাড়ার কাউন্সিলর প্রার্থী সাংবাদিক মামুনের প্রচেষ্টায় কবরস্থান ও চলাচলের রাস্তা এখন সৌরবিদ্যুতের আলোয় আলোকিত হয়ে উঠছে। একটা সময় বিভিন্ন জায়গায় অন্ধকারে পথ চলতে গা শিউরে উঠলেও সে চিত্র এখন আর নেই।

উপজেলা পরিষদের অন্তর্গত এজাহার বালিকা সরকারী উচ্চ বিদ্যালয়ের পিছনের কবরস্থান ও কবরস্থান সংলগ্ন রাস্তা অনেকটা এখন স্ট্রিট লাইটের আলোতে আলোকিত হয়ে উঠেছে। মাননীয় প্রধানমন্ত্রীর ঘরে ঘরে বিদ্যুত পৌঁছে দেয়ার অঙ্গীকারে উখিয়া-টেকনাফের বর্তমান সাংসদ শাহীন আক্তার বদি, সাবেক সাংসদ আবদুর রাহমান বদি, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ সাইফুল ইসলাম, প্রকল্প বাস্তবায়ন অফিসার মোঃ সিফাত বিন রহমানের সার্বিক সহযোগিতায় সবখানে সৌর বিদ্যুতের আলো পৌছে যাচ্ছে। এ প্রসঙ্গে টেকনাফ পৌরসভা পুরান পল্লান পাড়া ২ নং ওয়ার্ডের সম্ভাব্য কাউন্সিলর প্রার্থী ও টেকনাফ ২৪ টিভির সম্পাদক সাইফুদ্দীন মোহাম্মদ মামুনের কাছে জানতে চাইলে টেকনাফ ৭১ ডটকমকে বলেন, পুরান পল্লান পাড়া এলাকার কোথায় কোথায় কি সমস্যা আছে সেটা আমি চিহ্নিত করে সমাধানের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছি।

তারই উদাহরণস্বরূপ আমি দীর্ঘদিন ধরে অন্ধকারে থাকা কবরস্থান ও চলাচলের রাস্তাকে আলোকিত করার জন্য স্ট্রিট লাইটের ব্যবস্থা করে দিয়েছি। যাতে রাতের আধারে জনসাধারণের চলাচলে সুবিধা হয়। এছাড়া এটা আমার কাছে এলাকার মানুষের দীর্ঘদিনের দাবী ছিল।পাশাপাশি জনসাধারণের স্বার্থে যতটুকু সম্ভব আমি আল্লাহর রহমত ও মা-বা মুরুব্বীদের দোয়ায়ে এলাকার সমস্যা সমাধানে অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছি আগামীতেও করে যাব ইনশাহআল্লাহ।

কক্সবাজার বার্তা
কক্সবাজার বার্তা
এই বিভাগের আরো খবর