রোববার   ০৫ জুলাই ২০২০   আষাঢ় ২০ ১৪২৭   ১৩ জ্বিলকদ ১৪৪১

কক্সবাজার বার্তা
সর্বশেষ:
৭২ হাজার ৭৫০ কোটি টাকার প্রণোদনা প্যাকেজ ঘোষণা ‘২০৪১ সালে মাথাপিছু আয় দাঁড়াবে সাড়ে ১২ হাজার ডলার’ রোহিঙ্গা ইস্যুতে প্রধানমন্ত্রীর প্রশংসা করে অ্যাঞ্জেলিনার চিঠি ডিসেম্বরে নির্মাণ শুরু হবে দেশের প্রথম পাতাল মেট্রো রুট গোলদিঘির পাড়ে নির্মিত হচ্ছে আধুনিকমানের মারকাজ মসজিদ ২০২২ সালের মধ্যে ট্রেন চলবে কক্সবাজারে কক্সবাজারের উন্নয়নে উদ্যোগ নিলো জাতিসংঘ দ্বিতীয় পারমানবিক বিদ্যুৎ প্রকল্প মহেশখালী-কুতুবদিয়ায়! এগিয়ে চলছে স্বপ্নের কর্ণফুলী টানেল নির্মাণ কাজ ১০০ হাজার কোটি টাকার উন্নয়ন কাজ চলছে কক্সবাজারে ২৫ মেগা প্রকল্পে পাল্টে যাচ্ছে কক্সবাজার উন্নয়নে শীর্ষে কক্সবাজার
৩২

টেকনাফ মেরিন সিটিতে হতদরিদ্র করোনা রোগীদের ফ্রী’তে চিকিৎসা সেবা

প্রকাশিত: ৩০ জুন ২০২০  

কক্সবাজারের টেকনাফের একমাত্র বেসরকারী হাসপাতাল মেরিন সিটিতে করোনা রোগীদের চিকিৎসার জন্য আইসোলেশন ওয়ার্ড চালু করেছে। প্রাথমিকভাবে ১২ বেডের আইসোলেশন ওয়ার্ডের মাধ্যমে সেবা কার্যক্রম চালু করেছে এই হাসপাতাল।তবে অসহায় ও হতদরিদ্র করোনা রোগীদের জন্য রয়েছে সম্পূর্ণ বিনামূল্যে চিকিৎসা সেবা।

মেরিন সিটি হাসপাতালের চেয়ারম্যান কোহিনূর আক্তার বলেন, সেবাই আমাদের মূল কর্ম।বেসরকারী হাসপাতাল হলেও আমরা মানবতার সেবায় বিশ্বাসী।মানবতার জন্য কাজ করি সব সময়।করোনা রোগীদের চিকিৎসা সেবার জন্য শুরু থেকে আমাদের আইশোলেশনের ব্যবস্থা রয়েছে।অসহায় ও হতদরিদ্র করোনা রোগীদের জন্য রয়েছে সম্পূর্ণ বিনামূল্যে চিকিৎসা সেবা। অনেক করোনা আক্রান্ত রোগী পরিবারের অবহেলার শিকার হয়ে থাকে।অনেকে তাদেরকে বাসায় রাখতে চাই না।এমন পরিস্থিতিতে সেই সব করোনা রোগীদের চিকিৎসা সেবা দিয়ে আইসোলেশনে রাখতে আমরা সর্বদা প্রস্তুত আছি।সার্বক্ষনিক জনগণের সেবায় পাশে থাকতে চাই।

তিনি আরও বলেন, এই হাসপাতাল থেকে এ পর্যন্ত ১০ জন করোনা রোগী চিকিৎসা সেবা নিয়ে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।বর্তমানে আরও ২ জন করোনা রোগী চিকিৎসাধীন রয়েছেন।

কক্সবাজার বার্তা
কক্সবাজার বার্তা
এই বিভাগের আরো খবর