সোমবার   ২৬ অক্টোবর ২০২০   কার্তিক ১০ ১৪২৭   ০৯ রবিউল আউয়াল ১৪৪২

কক্সবাজার বার্তা
সর্বশেষ:
৭২ হাজার ৭৫০ কোটি টাকার প্রণোদনা প্যাকেজ ঘোষণা ‘২০৪১ সালে মাথাপিছু আয় দাঁড়াবে সাড়ে ১২ হাজার ডলার’ রোহিঙ্গা ইস্যুতে প্রধানমন্ত্রীর প্রশংসা করে অ্যাঞ্জেলিনার চিঠি ডিসেম্বরে নির্মাণ শুরু হবে দেশের প্রথম পাতাল মেট্রো রুট গোলদিঘির পাড়ে নির্মিত হচ্ছে আধুনিকমানের মারকাজ মসজিদ ২০২২ সালের মধ্যে ট্রেন চলবে কক্সবাজারে কক্সবাজারের উন্নয়নে উদ্যোগ নিলো জাতিসংঘ দ্বিতীয় পারমানবিক বিদ্যুৎ প্রকল্প মহেশখালী-কুতুবদিয়ায়! এগিয়ে চলছে স্বপ্নের কর্ণফুলী টানেল নির্মাণ কাজ ১০০ হাজার কোটি টাকার উন্নয়ন কাজ চলছে কক্সবাজারে ২৫ মেগা প্রকল্পে পাল্টে যাচ্ছে কক্সবাজার উন্নয়নে শীর্ষে কক্সবাজার
৭০

ডাকাতমুক্ত ঈদগড়-ঈদগাঁও সড়কের দাবিতে রামু ছাত্রলীগের মানববন্ধন

প্রকাশিত: ১১ অক্টোবর ২০২০  

কক্সবাজার জেলা ছাত্রলীগের নির্দেশনায় রামু উপজেলা ছাত্রলীগনেতা ও বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ, কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি শাখার সভাপতি মোঃ মোয়াজ্জম মোর্শেদ এলএলবি এর নেতৃত্বে বাংলাদেশ ছাত্রলীগ রামু উপজেলা শাখার নেতাকর্মীরা রামুর ঈদগড়-ঈদগাঁও সড়কে ডাকাত-সন্ত্রাসীদের হাতে নৃশংসভাবে হত্যাকান্ডের স্বীকার রামুর ঈদগড় ইউনিয়ন এর বাসিন্দা ও ঈদগাঁ ফরিদ আহমেদ কলেজের মেধাবী ছাত্র ও জনপ্রিয় উদীয়মান কণ্ঠশিল্পী জনি দে রাজ এর খুনিদের দ্রুত চিহ্নিত করে গ্রেফতার পূর্বক দ্রুত দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে “ডাকাত-সন্ত্রাস মুক্ত ঈদগড়-ঈদগাঁও সড়ক চাই” শিরোনামে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশের আয়োজন করে। 

১০ অক্টোবর দুপুর ১ টায় ঈদগাহ বাসস্ট্যান্ডে আরকান সড়কে এ মানববন্ধনে রামু উপজেলার বিভিন্ন স্তরের ছাত্রলীগ নেতাকর্মী ও রামু কলেজ, ঈদগাঁ ফরিদ আহমেদ কলেজসহ রামুর বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের অধ্যয়নরত ও সাবেক শিক্ষার্থীরা “ডাকাত-সন্ত্রাস মুক্ত ঈদগড়-ঈদগাঁও সড়ক চাই” লেখা ফেস্টুন হাতে অংশগ্রহণ করেন।

মানববন্ধন ও সমাবেশের অংশগ্রহণকারীদের পক্ষ হতে বক্তব্যে রামু উপজেলা ছাত্রলীগ নেতা মোঃ মোয়াজ্জম মোর্শেদ বলেন, বাঙালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ছাত্র জীবন থেকে শোষণ ও অন্যায়ে বিরুদ্ধে সংগ্রাম করে শোষিত ও নিপিড়ীত মানুষের পক্ষে কাজ করে গেছেন। তাঁরই হাতে গড়া সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ জাতির পিতার আদর্শে প্রতিষ্ঠালগ্ন থেকে কাজ করে যাচ্ছে। সে মহান আদর্শের সৈনিক বাংলাদেশ ছাত্রলীগের প্রতিটি কর্মী সমগ্র বাংলাদেশে সন্ত্রাসের বিরুদ্ধে সর্বদা সংগ্রাম করে আসছে। রামুর ঈদগড়-ঈদগাঁহ সড়কে আমাদের ভাই জনপ্রিয় মেধাবী ছাত্র জনি দে রাজকে নৃশংসভাবে হত্যা করা হয়েছে। আমরা রামু উপজেলা ছাত্রলীগ তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং এই নৃশংস হত্যাকান্ডের অপরাধীদের দ্রুত চিহ্নিত করে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদানের মাধ্যমে ডাকাত ও সন্ত্রাসমুক্ত ঈদগড়-ঈদগাঁ সড়কের দাবী জানাচ্ছি।

সেইসাথে তিনি ডাকাত-সন্ত্রাস মুক্ত ঈদগড়-ঈদগাঁও সড়ক করতে রামু-কক্সবাজারের সাংসদ আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল এমপির নেতৃত্বে সবাইকে একসাথে ঐক্যবদ্ধভাবে প্রচেষ্টা ও প্রশাসনকে তথ্য দিয়ে সহযোগীতা করার আহবান জানিয়ে উপস্থিত সবাইকে ধন্যবাদ জানিয়ে মানব বন্ধন ও সমাবেশের সমাপ্তি ঘোষণা করেন।

কক্সবাজার বার্তা
কক্সবাজার বার্তা
এই বিভাগের আরো খবর