বুধবার   ২৮ অক্টোবর ২০২০   কার্তিক ১৩ ১৪২৭   ১১ রবিউল আউয়াল ১৪৪২

কক্সবাজার বার্তা
সর্বশেষ:
৭২ হাজার ৭৫০ কোটি টাকার প্রণোদনা প্যাকেজ ঘোষণা ‘২০৪১ সালে মাথাপিছু আয় দাঁড়াবে সাড়ে ১২ হাজার ডলার’ রোহিঙ্গা ইস্যুতে প্রধানমন্ত্রীর প্রশংসা করে অ্যাঞ্জেলিনার চিঠি ডিসেম্বরে নির্মাণ শুরু হবে দেশের প্রথম পাতাল মেট্রো রুট গোলদিঘির পাড়ে নির্মিত হচ্ছে আধুনিকমানের মারকাজ মসজিদ ২০২২ সালের মধ্যে ট্রেন চলবে কক্সবাজারে কক্সবাজারের উন্নয়নে উদ্যোগ নিলো জাতিসংঘ দ্বিতীয় পারমানবিক বিদ্যুৎ প্রকল্প মহেশখালী-কুতুবদিয়ায়! এগিয়ে চলছে স্বপ্নের কর্ণফুলী টানেল নির্মাণ কাজ ১০০ হাজার কোটি টাকার উন্নয়ন কাজ চলছে কক্সবাজারে ২৫ মেগা প্রকল্পে পাল্টে যাচ্ছে কক্সবাজার উন্নয়নে শীর্ষে কক্সবাজার
৭২

তারুণ্যের শক্তিকে কাজে লাগাতে হবে -এমপি আশেক উল্লাহ রফিক

প্রকাশিত: ২০ সেপ্টেম্বর ২০২০  

এসএসসি ব্যাচ-২০১৩ ও এইচএসসি ব্যাচ-২০১৫ এর কক্সবাজার জেলা শাখার আয়োজিত প্রথম বর্ষপূতি ও মিলনমেলা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমপি আশেক উল্লাহ রফিক এমপি , বাম পাশে কক্সবাজার পৌর আ’লীগ সভাপতি নজিবুল ইসলাম ।

কক্সবাজার বর্তমান সময়ে তারুণ্যের শক্তিকে কাজে লাগিয়ে ক্যারিয়ার গঠন ও মানবতার সেবায় নিজেদেরকে নিয়োজিত রাখতে হবে,এমন মন্তব্য করেন মহেশখালী-কুতুবদিয়া আসনের সাংসদ এমপি আশেক উল্লাহ রফিক। ১৯ সেপ্টেম্বর, শনিবার,কক্সবাজার সুগন্ধা পয়েন্টের রয়েল বিচ রিসোর্টের হল রুমে, এসএসসি ব্যাচ-২০১৩ ও এইচএসসি ব্যাচ-২০১৫ এর কক্সবাজার জেলা শাখার আয়োজিত প্রথম বর্ষপূতি ও মিলনমেলা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ সব কথা বলেন। প্রধান অতিথির বক্তব্যে তিনি আরো জানান,করোনার এই মহামারীতে সবাই মানসিক ভাবে হতাশগ্রস্থ।

সব কিছু আস্তে আস্তে স্বাভাবিক হতে শুরু করেছে এমন সময় এসএসসি -১৩ ও এইচএসসি -১৫ ব্যাচ কক্সবাজারে জেলার প্রত্যাক উপজেলার তরুণ ও মেধাবী শিক্ষার্থীরা একসাথে একটি প্লাটফর্মে এটা কক্সবাজারের সহ সারা দেশের জন্য একটা ভালো দিক। তিনি আরো জানান, অনেক সময় স্কুল ভিত্তি বা কলেজ ভিত্তি এমন মিলনমেলা হয়,কিন্তু এটাই ব্যাতিক্রমি প্লাটফর্ম। যেখানে সব স্কুল ও কলেজের বন্ধুদের নিয়ে এমন মিলনমেলা। তারুণ্যের শক্তিকে পূর্ণ উজ্জীবিত করে সামনে দিকে সবাই কে এগিয়ে যাওয়ার ও আহ্বায়ন জানান।

এই সময় আরো বক্তব্য রাখেন, কক্সবাজার পৌর আওয়ামী লীগের সভাপতি নজিবুল ইসলাম নজিব,কক্সবাজার সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি কাজী তামজিদ পাশাসহ অনেকেই।

প্রথম বর্ষপূতি ও মিলনমেলায় সারাদিন ব্যাপি চলমান অনুষ্ঠানের এসএসসি ব্যাচ ১৩ ও এইচএসসি ব্যাচ-১৫ এর গ্রুপের এডমিন ও মডারেটরদের ভূমিকার মধ্যে দিয়ে ব্যাচের সকলের সহযোগিতার মাধ্যমে অনুষ্ঠান সমাপ্ত করেন আয়োজক কমিটি।

কক্সবাজার বার্তা
কক্সবাজার বার্তা
এই বিভাগের আরো খবর