মঙ্গলবার   ০৭ জুলাই ২০২০   আষাঢ় ২২ ১৪২৭   ১৬ জ্বিলকদ ১৪৪১

কক্সবাজার বার্তা
সর্বশেষ:
৭২ হাজার ৭৫০ কোটি টাকার প্রণোদনা প্যাকেজ ঘোষণা ‘২০৪১ সালে মাথাপিছু আয় দাঁড়াবে সাড়ে ১২ হাজার ডলার’ রোহিঙ্গা ইস্যুতে প্রধানমন্ত্রীর প্রশংসা করে অ্যাঞ্জেলিনার চিঠি ডিসেম্বরে নির্মাণ শুরু হবে দেশের প্রথম পাতাল মেট্রো রুট গোলদিঘির পাড়ে নির্মিত হচ্ছে আধুনিকমানের মারকাজ মসজিদ ২০২২ সালের মধ্যে ট্রেন চলবে কক্সবাজারে কক্সবাজারের উন্নয়নে উদ্যোগ নিলো জাতিসংঘ দ্বিতীয় পারমানবিক বিদ্যুৎ প্রকল্প মহেশখালী-কুতুবদিয়ায়! এগিয়ে চলছে স্বপ্নের কর্ণফুলী টানেল নির্মাণ কাজ ১০০ হাজার কোটি টাকার উন্নয়ন কাজ চলছে কক্সবাজারে ২৫ মেগা প্রকল্পে পাল্টে যাচ্ছে কক্সবাজার উন্নয়নে শীর্ষে কক্সবাজার
৪৪

তাহসানের সঙ্গে প্রেমের গুঞ্জনে যা বললেন মিম

প্রকাশিত: ৩১ মে ২০২০  

আগেও বেশ কয়েকবার তাহসান ও বিদ্যা সিনহা মিম প্রেম করছেন-এমন গুঞ্জন উঠেছে। সম্প্রতি মিমের ইউটিউব চ্যানেলের জন্য ‘কানেকশন’ নামের স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নির্মান করা হয়েছে। এর ভাবনা তাহসানের, একইসঙ্গে এতে অভিনয়ও করেছেন তিনি। এরপর থেকে তাদের নিয়ে ফের প্রেমের গুঞ্জন চাউর হয়েছে।

এবারও এই গুঞ্জনকে গুজব বলেই উড়িয়ে দিয়েছেন মিম। এ বিষয়ে বিদ্যা সিনহা মিম বলেন, এর আগেও আমাকে নিয়ে এ ধরনের কানাঘুষা হয়েছে। পরে তা গুজব প্রমাণিত হয়েছে। তাহসান ভাই আমাকে ছোট বোনের মতো ভালোবাসেন। আমিও তাকে শ্রদ্ধা করি। মিডিয়াতে একসঙ্গে অনেক কাজ হয়। গুজবের ব্যাপারটা রীতি হয়ে গেছে।

‘কানেকশন’ স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটির গল্প লিখেছেন মাসুদুল হাসান। নির্মাণ করেছন রায়হান রাফী। এটি মিমের ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয়েছে।

১৮ মিনিট ২০ সেকেন্ড দৈর্ঘ্যরে এই ছবিটি প্রকাশের পর কেমন সাড়া পাচ্ছে সে বিষয়ে মিম বলেন, আমার ইউটিউব চ্যানেলটা একেবারে নতুন। সাবস্ক্রাইবারের সংখ্যা কম। তারপরও দুই দিনে অনেক দর্শক দেখেছেন। ভক্তদের কাছ থেকে বেশ ইতিবাচক সাড়া পাচ্ছি।

বর্তমানে মিমের হাতে দুটি ছবি রয়েছে। শুটিং শুরু হলেও ‘ইত্তেফাক’ ও ‘পরান’ নামের ছবিগুলোতে আপাতত কাজ করতে চান না এই অভিনেত্রী। পরিস্থিতি বুঝে শুটিংয়ে অংশ নিতে চান তিনি।

কক্সবাজার বার্তা
কক্সবাজার বার্তা
এই বিভাগের আরো খবর