শনিবার   ০৮ আগস্ট ২০২০   শ্রাবণ ২৩ ১৪২৭   ১৮ জ্বিলহজ্জ ১৪৪১

কক্সবাজার বার্তা
সর্বশেষ:
৭২ হাজার ৭৫০ কোটি টাকার প্রণোদনা প্যাকেজ ঘোষণা ‘২০৪১ সালে মাথাপিছু আয় দাঁড়াবে সাড়ে ১২ হাজার ডলার’ রোহিঙ্গা ইস্যুতে প্রধানমন্ত্রীর প্রশংসা করে অ্যাঞ্জেলিনার চিঠি ডিসেম্বরে নির্মাণ শুরু হবে দেশের প্রথম পাতাল মেট্রো রুট গোলদিঘির পাড়ে নির্মিত হচ্ছে আধুনিকমানের মারকাজ মসজিদ ২০২২ সালের মধ্যে ট্রেন চলবে কক্সবাজারে কক্সবাজারের উন্নয়নে উদ্যোগ নিলো জাতিসংঘ দ্বিতীয় পারমানবিক বিদ্যুৎ প্রকল্প মহেশখালী-কুতুবদিয়ায়! এগিয়ে চলছে স্বপ্নের কর্ণফুলী টানেল নির্মাণ কাজ ১০০ হাজার কোটি টাকার উন্নয়ন কাজ চলছে কক্সবাজারে ২৫ মেগা প্রকল্পে পাল্টে যাচ্ছে কক্সবাজার উন্নয়নে শীর্ষে কক্সবাজার
৫৬

দীর্ঘ চার মাস পর কক্সবাজার-ঢাকা বিমান চলাচল শুরু

প্রকাশিত: ৩১ জুলাই ২০২০  

বৃহস্পতিবার থেকে স্বাস্থ্যবিধি মেনে এই বিমান চলাচল শুরু হয়। জীবন জীবিকার প্রয়োজনে দীর্ঘদিন পর হলেও কক্সবাজার-ঢাকা বিমান চলাচল শুরু হয়েছে। কক্সবাজার বিমান বন্দরের ম্যানেজার (ভারপ্রাপ্ত) জয়দেব কুমার বিশ্বাস জানান- বৃহস্পতিবার বিকেল ৩টা পর্যন্ত নভোএয়ার ও ইউএস বাংলার দুটি বিমান কক্সবাজার থেকে ঢাকা ছেড়ে যায়।

তিনি জানান-বিমান বন্দরে যাএীদের স্বাস্থ্য সুরক্ষায় দুই শিফৃটে ডাক্তার ও নার্স কাজ করছে। এদিকে স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিতকরণে বৃহস্পতিবার দুপুরে কক্সবাজার বিমান বন্দরের প্রস্তুতি পরিদর্শন করেন জেলা প্রশাসক মোঃ কামাল হোসেন। তিনি জানান-বিমান বন্দরে আসা যাত্রীদের স্বাস্থ্য পরীক্ষার লক্ষ্যে মেডিকেল বোর্ড স্থাপন করা হয়েছে। যাত্রীদের ভ্রমণ ইতিহাস রেজিস্টারে লিপিবদ্ধ করা, লাগেজ জীবাণুমুক্ত করা এবং সন্দেহভাজন যাত্রীদের আইসোলেশনে পাঠানোর ব্যবস্থা করা হয়েছে। সকলে স্বাস্থ্যবিধি মেনে চলার অনুরোধ জানান জেলা প্রশাসক। এসময় পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন বিপিএম (বার), সিভিল সার্জন ডাঃ মাহবুবুর রহমান, জেলা অাওয়ামী লীগের সভাপতি এডভোকেট সিরাজুল মোস্তফা বিমান বন্দরের সংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

কক্সবাজার বার্তা
কক্সবাজার বার্তা
এই বিভাগের আরো খবর