শনিবার   ০৮ আগস্ট ২০২০   শ্রাবণ ২৩ ১৪২৭   ১৮ জ্বিলহজ্জ ১৪৪১

কক্সবাজার বার্তা
সর্বশেষ:
৭২ হাজার ৭৫০ কোটি টাকার প্রণোদনা প্যাকেজ ঘোষণা ‘২০৪১ সালে মাথাপিছু আয় দাঁড়াবে সাড়ে ১২ হাজার ডলার’ রোহিঙ্গা ইস্যুতে প্রধানমন্ত্রীর প্রশংসা করে অ্যাঞ্জেলিনার চিঠি ডিসেম্বরে নির্মাণ শুরু হবে দেশের প্রথম পাতাল মেট্রো রুট গোলদিঘির পাড়ে নির্মিত হচ্ছে আধুনিকমানের মারকাজ মসজিদ ২০২২ সালের মধ্যে ট্রেন চলবে কক্সবাজারে কক্সবাজারের উন্নয়নে উদ্যোগ নিলো জাতিসংঘ দ্বিতীয় পারমানবিক বিদ্যুৎ প্রকল্প মহেশখালী-কুতুবদিয়ায়! এগিয়ে চলছে স্বপ্নের কর্ণফুলী টানেল নির্মাণ কাজ ১০০ হাজার কোটি টাকার উন্নয়ন কাজ চলছে কক্সবাজারে ২৫ মেগা প্রকল্পে পাল্টে যাচ্ছে কক্সবাজার উন্নয়নে শীর্ষে কক্সবাজার
৮২

দুস্থদের মাঝে কাউন্সিলর বাবুর উপহার বিতরণ

প্রকাশিত: ২৬ জুলাই ২০২০  

অসহায় দরিদ্র মানুষের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ করেছেন ১২ নং ওয়ার্ডের দায়িত্বশীল কাউন্সিলর কাজী মোরশেদ আহমদ বাবু। শনিবার (২৫ জুলাই) বিকালে ঝিলংজা ইউনিয়নে চন্দ্রিমা এলাকায় বসবাসরত ঝরঝিরি পাড়া, চৌদ্দগ্রাম, জলুর ঘোনায় ১২ নং ওয়ার্ডের ভোটার ২৬৫ জন হত দরিদ্রদের মাঝে এই উপহার বিতরণ করা হয়।

উপহার বিতরণকালে কাউন্সিলর কাজী মোরশেদ আহমদ বাবু বলেন, কক্সবাজার পৌরসভার মেয়র জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমানের নির্দেশনায় করোনার পর থেকে জনসেবায় নিয়োজিত রয়েছি। মানুষের সেবায় উৎসর্গ করেছি নিজের জীবন। পৌর মেয়র মানুষের জন্য কাজ করতে গিয়ে স্বপরিবারে করোনায় আক্রান্ত হয়েছিলেন। করোনা থেকে পরিত্রাণ পাওয়ার পরও তিনি সম্মূখযোদ্ধার ন্যায় কাজ করছেন। অসহায় মানুষের মাঝে পৌঁছে দিচ্ছেন খাবার সামগ্রী। এ জন্য আমি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও পৌর মেয়র মুজিবুর রহমানের প্রতি অশেষ কৃতজ্ঞ। তিনি সবাইকে মাননীয় প্রধানমন্ত্রী ও পৌর মেয়রের জন্য দোয়া করার আহবান জানান।

এসময় উপস্থিত ছিলেন পূর্ব কলাতলী আদর্শ সমাজ পরিচালনা কমিটির সাবেক সভাপতি মো. বেলাল মুন্সী, বর্তমান সভাপতি মো. আবদুল্লাহ, সাধারণ সম্পাদক মো. এখলাস, জলুর ঘোনা সমাজ কমিটির সভাপতি মো. খোরশেদ, আদর্শগ্রাম সমাজ কমিটির সভাপতি নাছির উদ্দিন ও কাউন্সিলরের ব্যক্তিগত সহকারী জয়নাল আবেদিন।
উপহার বিতরণে স্বেচ্ছাসেবী হিসেবে নিয়োজিত ছিলেন বৃহত্তর লাইট হাউজ পাড়া যুব সমাজের মনসুর  আলম, হাকিম, সোহেল আরমান, দেলোয়ার, আবছার, মাসুদ রানা, রিদোয়ান, সিফন প্রমূখ।

কক্সবাজার বার্তা
কক্সবাজার বার্তা
এই বিভাগের আরো খবর