সোমবার   ৩০ নভেম্বর ২০২০   অগ্রাহায়ণ ১৫ ১৪২৭   ১৪ রবিউস সানি ১৪৪২

কক্সবাজার বার্তা
সর্বশেষ:
৭২ হাজার ৭৫০ কোটি টাকার প্রণোদনা প্যাকেজ ঘোষণা ‘২০৪১ সালে মাথাপিছু আয় দাঁড়াবে সাড়ে ১২ হাজার ডলার’ রোহিঙ্গা ইস্যুতে প্রধানমন্ত্রীর প্রশংসা করে অ্যাঞ্জেলিনার চিঠি ডিসেম্বরে নির্মাণ শুরু হবে দেশের প্রথম পাতাল মেট্রো রুট গোলদিঘির পাড়ে নির্মিত হচ্ছে আধুনিকমানের মারকাজ মসজিদ ২০২২ সালের মধ্যে ট্রেন চলবে কক্সবাজারে কক্সবাজারের উন্নয়নে উদ্যোগ নিলো জাতিসংঘ দ্বিতীয় পারমানবিক বিদ্যুৎ প্রকল্প মহেশখালী-কুতুবদিয়ায়! এগিয়ে চলছে স্বপ্নের কর্ণফুলী টানেল নির্মাণ কাজ ১০০ হাজার কোটি টাকার উন্নয়ন কাজ চলছে কক্সবাজারে ২৫ মেগা প্রকল্পে পাল্টে যাচ্ছে কক্সবাজার উন্নয়নে শীর্ষে কক্সবাজার
৭২

ধলঘাটার চেয়ারম্যান কামরুল হাসানের স্বর্ণপদক লাভ

প্রকাশিত: ২৭ অক্টোবর ২০২০  

কক্সবাজারে মহেশখালী উপজেলার ধলঘাটা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুল হাসান স্বর্ণপদক লাভ করেছেন। চেয়ারম্যান হিসাবে সমাজ সেবায় ও করোনা ভাইরাস মোকাবেলায় সাহসী অবদান রাখায় বাংলাদেশ ইউনিয়ন পরিষদ ফোরাম কর্তৃক এ স্বর্ন পদক প্রদান করা হয় ।
করোনা সংকটে আনুষ্ঠানিকভাবে এ পদক হস্তান্তর করতে না পারায় গত ২৬ অক্টোবর ডাকযোগে এ পদক প্রেরণ করেন বাংলাদেশ ইউনিয়ন পরিষদ ফোরাম।

চেয়ারম্যান কামরুল হাসান জানান, এই স্বর্ণপদক এবং সম্মাননার গৌরব অর্জন  ধলঘাটা ইউনিয়নবাসীর সহযোগিতা , দোয়া এবং ইউনিয়ন পরিষদ পরিবারের সকল সদস্যদের কারণেই সম্ভব হয়েছে । এ অর্জন ধলঘাটা ইউনিয়নবাসীকে উৎসর্গিত করলাম।

এদিকে স্বর্ণপদক স্বীকৃতি পাওয়ায় ধলঘাটা ইউনিয়ন পরিষদের সকল সদস্য, সচিব, গ্রাম আদালত এবং তথ্যসেবা সহ সকল কর্মকর্তা কর্মচারী কামরুল হাসান চেয়ারম্যান-কে অভিনন্দিত করেছেন।

কক্সবাজার বার্তা
কক্সবাজার বার্তা
এই বিভাগের আরো খবর