মঙ্গলবার   ২৯ সেপ্টেম্বর ২০২০   আশ্বিন ১৪ ১৪২৭   ১১ সফর ১৪৪২

কক্সবাজার বার্তা
সর্বশেষ:
৭২ হাজার ৭৫০ কোটি টাকার প্রণোদনা প্যাকেজ ঘোষণা ‘২০৪১ সালে মাথাপিছু আয় দাঁড়াবে সাড়ে ১২ হাজার ডলার’ রোহিঙ্গা ইস্যুতে প্রধানমন্ত্রীর প্রশংসা করে অ্যাঞ্জেলিনার চিঠি ডিসেম্বরে নির্মাণ শুরু হবে দেশের প্রথম পাতাল মেট্রো রুট গোলদিঘির পাড়ে নির্মিত হচ্ছে আধুনিকমানের মারকাজ মসজিদ ২০২২ সালের মধ্যে ট্রেন চলবে কক্সবাজারে কক্সবাজারের উন্নয়নে উদ্যোগ নিলো জাতিসংঘ দ্বিতীয় পারমানবিক বিদ্যুৎ প্রকল্প মহেশখালী-কুতুবদিয়ায়! এগিয়ে চলছে স্বপ্নের কর্ণফুলী টানেল নির্মাণ কাজ ১০০ হাজার কোটি টাকার উন্নয়ন কাজ চলছে কক্সবাজারে ২৫ মেগা প্রকল্পে পাল্টে যাচ্ছে কক্সবাজার উন্নয়নে শীর্ষে কক্সবাজার
১৫০

পরিবারের দাবি সিনহাকে হত্যা করা হয়েছে !

প্রকাশিত: ৫ আগস্ট ২০২০  

কোনও দুর্ঘটনা বা পরিস্থিতির শিকার নয়, কক্সবাজারে অবসরপ্রাপ্ত মেজর সিনহা রাশেদকে সরাসরি হত্যা করা হয়েছে বলে অভিযোগ তার পরিবারের।

ছেলের শূন্য ঘরে পড়ে আছেন মা নাসিমা আক্তার। একমাত্র সন্তান আর নেই- তা এখনও বিশ্বাস করতে পারছেন না তিনি। দেয়াল জুড়ে ছবি, ঘরে সাজানো নানা বই। কর্মজীবনের নানা স্মৃতিও জ্বলজ্বল করছে সবার চোখের সামনে। কিন্তু প্রাণবন্ত প্রিয় মানুষটিই নেই তাদের মাঝে।

গত শুক্রবার (৩১ জুলাই) কক্সবাজারের টেকনাফে পুলিশের গুলিতে নিহত হন অবসরপ্রাপ্ত মেজর সিনহা রাশেদ। নিহত সিনহার মা নাসিমা আক্তার জানান, ঘটনার পর টেকনাফ থানার ওসি ফোন দিয়ে সিনহার নানা বিষয়ে খোঁজ নিলেও তার নিহত হবার খবর গোপন করে গেছেন।

এদিকে, নিহত মেজর (অব.) সিনহার পরিবারের স্বজনরা একে সরাসরি হত্যাকাণ্ড বলে দাবি করছেন। এই ঘটনার দ্রুত তদন্ত ও বিচারের দাবি করেছেন তারা।

সেনাবাহিনী থেকে সেচ্ছায় অবসর নেয়ার পর বিশ্ব ভ্রমণের পরিকল্পনা করছিলেন মেজর সিনহা রাশেদ। ভ্রমণ বিষয়ক একটি ইউটিউব চ্যানেল বানানোর কাজও চলছিলো। তারই অংশ হিসেবে সিনহা কক্সবাজারে ভিডিও তৈরির কাজে গিয়েছিলেন বলে জানিয়েছে তার পরিবার।

কক্সবাজার বার্তা
কক্সবাজার বার্তা
এই বিভাগের আরো খবর