বৃহস্পতিবার   ০১ অক্টোবর ২০২০   আশ্বিন ১৫ ১৪২৭   ১২ সফর ১৪৪২

কক্সবাজার বার্তা
সর্বশেষ:
৭২ হাজার ৭৫০ কোটি টাকার প্রণোদনা প্যাকেজ ঘোষণা ‘২০৪১ সালে মাথাপিছু আয় দাঁড়াবে সাড়ে ১২ হাজার ডলার’ রোহিঙ্গা ইস্যুতে প্রধানমন্ত্রীর প্রশংসা করে অ্যাঞ্জেলিনার চিঠি ডিসেম্বরে নির্মাণ শুরু হবে দেশের প্রথম পাতাল মেট্রো রুট গোলদিঘির পাড়ে নির্মিত হচ্ছে আধুনিকমানের মারকাজ মসজিদ ২০২২ সালের মধ্যে ট্রেন চলবে কক্সবাজারে কক্সবাজারের উন্নয়নে উদ্যোগ নিলো জাতিসংঘ দ্বিতীয় পারমানবিক বিদ্যুৎ প্রকল্প মহেশখালী-কুতুবদিয়ায়! এগিয়ে চলছে স্বপ্নের কর্ণফুলী টানেল নির্মাণ কাজ ১০০ হাজার কোটি টাকার উন্নয়ন কাজ চলছে কক্সবাজারে ২৫ মেগা প্রকল্পে পাল্টে যাচ্ছে কক্সবাজার উন্নয়নে শীর্ষে কক্সবাজার
১৮৮৯

পর্নো ভিডিও ‘পোস্ট করলেন’ মাহিয়া মাহি! (ভিডিও)

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২৬ মে ২০১৯  

বড় পর্দায় নেই, সামাজিক যোগাযোগমাধ্যমেও নিয়মিত দেখা যায় না মাহিয়া মাহিকে। হুট করেই শনিবার মাহির ফেসবুক ফ্যান পেজ থেকে একটি পর্নো ভিডিও পোস্ট করা হয়।

সকাল ১১ টা ৪ মিনিটে ৫ মিনিট ৩৬ সেকেন্ডের একটি ভিডিও প্রকাশ করা হয় ওই ফেসবুক পেইজ থেকে। পরে খোঁজ নিয়ে জানা যায়, মাহিয়া মাহির ফেসবুক ফ্যান পেজ হ্যাকড করে এমন কাণ্ড ঘটিয়েছে হ্যাকাররা। তবে মুঠোফোন বন্ধ থাকায় মাহিয়া মাহির সঙ্গে এ বিষয়ে যোগাযোগ করা সম্ভব হয়নি।

মাহির শুরুটা ছিল শুধু একটা টেলিভিশন বিজ্ঞাপনে কাজ করার মধ্য দিয়ে। তিনি নিজের সংসারের প্রয়োজনে মাঝে খানিকটা সময় বিরতি নিয়েছিলেন। ২০১২ সালে ‘ভালোবাসার রঙ’ছবির মাধ্যমে ঢাকাই ছবিতে অভিষেক হয় মাহির।

কক্সবাজার বার্তা
কক্সবাজার বার্তা
এই বিভাগের আরো খবর