বুধবার   ২১ অক্টোবর ২০২০   কার্তিক ৬ ১৪২৭   ০৪ রবিউল আউয়াল ১৪৪২

কক্সবাজার বার্তা
সর্বশেষ:
৭২ হাজার ৭৫০ কোটি টাকার প্রণোদনা প্যাকেজ ঘোষণা ‘২০৪১ সালে মাথাপিছু আয় দাঁড়াবে সাড়ে ১২ হাজার ডলার’ রোহিঙ্গা ইস্যুতে প্রধানমন্ত্রীর প্রশংসা করে অ্যাঞ্জেলিনার চিঠি ডিসেম্বরে নির্মাণ শুরু হবে দেশের প্রথম পাতাল মেট্রো রুট গোলদিঘির পাড়ে নির্মিত হচ্ছে আধুনিকমানের মারকাজ মসজিদ ২০২২ সালের মধ্যে ট্রেন চলবে কক্সবাজারে কক্সবাজারের উন্নয়নে উদ্যোগ নিলো জাতিসংঘ দ্বিতীয় পারমানবিক বিদ্যুৎ প্রকল্প মহেশখালী-কুতুবদিয়ায়! এগিয়ে চলছে স্বপ্নের কর্ণফুলী টানেল নির্মাণ কাজ ১০০ হাজার কোটি টাকার উন্নয়ন কাজ চলছে কক্সবাজারে ২৫ মেগা প্রকল্পে পাল্টে যাচ্ছে কক্সবাজার উন্নয়নে শীর্ষে কক্সবাজার
১১৬৮

পুলিশ হলেন দুই এতিম মেয়ে

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৩০ জুন ২০১৯  

পুলিশের কনস্টেবল পদে মেহেরপুরে নয় জন পুরুষ ও ৯ জন নারীর চূড়ান্ত নিয়োগ সম্পন্ন করা হয়েছে। এদের মধ্যে দুই জন এতিম মেয়ে রয়েছেন।

তারা হলেন- মেহেরপুর সদর উপজেলার গভিপুর গ্রামের মৃত বাহার আলীর মেয়ে লতা খাতুন ও মুজিবনগর উপজেলার সোনাপুর গ্রামের নূরনবী শেখের মেয়ে প্রিয়া খাতুন।

পুলিশ কনস্টেবল নিয়োগের জন্য ১০৩ টাকা আবেদন ফি জমা দিতে হয়। কোনো প্রকার ঘুষ বাণিজ্য ছাড়া মেধা ও যোগ্যতার ভিত্তিতে নিয়োগের ঘোষণা দিয়েছিলেন মেহেরপুর পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান। এতে উদ্বুদ্ধ হয়েই দুই এতিম মেয়ে গত ২৪ জুন মেহেরপুর পুলিশ লাইনে বাছাই পরীক্ষায় অংশ নেয়। গত কয়েকদিনে বিভন্ন পরীক্ষার মাধ্যমে তাদের চাকরি নিশ্চিত হয়।

মেহেরপুর পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান বলেন, ‘ঘুষ ছাড়া চাকরি হয় কিনা তা আমরা প্রমাণ করতে সক্ষম হয়েছি। প্রধানমন্ত্রীর যা চাওয়া আমরা তা বাস্তবায়ন করেছি। এখন থেকে টাকা ছাড়াও যোগ্য ও মেধাবিরা পুলিশ কনস্টেবল পদে চাকরিতে আসবে।’

কক্সবাজার বার্তা
কক্সবাজার বার্তা
এই বিভাগের আরো খবর