শনিবার   ০৮ আগস্ট ২০২০   শ্রাবণ ২৩ ১৪২৭   ১৮ জ্বিলহজ্জ ১৪৪১

কক্সবাজার বার্তা
সর্বশেষ:
৭২ হাজার ৭৫০ কোটি টাকার প্রণোদনা প্যাকেজ ঘোষণা ‘২০৪১ সালে মাথাপিছু আয় দাঁড়াবে সাড়ে ১২ হাজার ডলার’ রোহিঙ্গা ইস্যুতে প্রধানমন্ত্রীর প্রশংসা করে অ্যাঞ্জেলিনার চিঠি ডিসেম্বরে নির্মাণ শুরু হবে দেশের প্রথম পাতাল মেট্রো রুট গোলদিঘির পাড়ে নির্মিত হচ্ছে আধুনিকমানের মারকাজ মসজিদ ২০২২ সালের মধ্যে ট্রেন চলবে কক্সবাজারে কক্সবাজারের উন্নয়নে উদ্যোগ নিলো জাতিসংঘ দ্বিতীয় পারমানবিক বিদ্যুৎ প্রকল্প মহেশখালী-কুতুবদিয়ায়! এগিয়ে চলছে স্বপ্নের কর্ণফুলী টানেল নির্মাণ কাজ ১০০ হাজার কোটি টাকার উন্নয়ন কাজ চলছে কক্সবাজারে ২৫ মেগা প্রকল্পে পাল্টে যাচ্ছে কক্সবাজার উন্নয়নে শীর্ষে কক্সবাজার
৯১

পেকুয়ার মগনামায় ঈদুল আযহা উপলক্ষে ২০৬৪ পরিবারে মাঝে চাল বিতরণ

প্রকাশিত: ২৮ জুলাই ২০২০  

কক্সবাজারের পেকুয়ায় ঈদুল আযহা উপলক্ষে সরকার কর্তৃক বরাদ্ধকৃত মগনামা ইউনিয়নে ২ হাজার ৬৪ পরিবারের মাঝে ভিজিএফের চাল বিতরণ করা হয়েছে।

আসন্ন ঈদ-উল আযহা উপলক্ষে সারা দেশে সরকারের পক্ষ থেকে দরিদ্র জনগোষ্টীর জন্য ভিজিএফ এ চাল গুলো বিতরণ করা হচ্ছে।

জানা গেছে, মগনামা ইউনিয়ন পরিষদের জন্য ভিজিএফ এর আওতায় সরকার ২০.৬৪০ মে.টন চাল বরাদ্দ দিয়েছেন। এসব চাল ইউনিয়নের ২হাজার ৬৪ জন পরিবারের মাঝে বিলি করা হয়েছে। প্রত্যেক পরিবারকে ১০কেজি করে খাদ্য শস্য (চাল) বিলি করা হয়েছে। এদিন স্বাস্থ্য বিধি মেনে মগনামা ইউপিতে উপকারভোগীরা সারিবদ্ধ ভাবে দাঁড়িয়ে এ চাল সংগ্রহ করেছেন।

মগনামা ইউপি’র চেয়ারম্যান শরাফত উল্লাহ চৌধুরী ওয়াসিম জানায়, আমার ইউনিয়নে হতদরিদ্র ২ হাজার ৬৪ পরিবারের মাঝে ১০কেজি করে সরকারের বরাদ্ধকৃত চাল বিতরণ করেছি। স্বাস্থ্যবিধি অনুসরণ করে উপকারভোগীরা চাল নিতে সক্ষম হয়েছে।

চাল বিতরণ কালে উপস্থিত ছিলেন ইউপি সচিব অনিল কান্তি শীল, ট্যাগ অফিসার উপজেলা সমবায় কর্মকর্তা কামাল পাশা, ইউপি সদস্য খোরশেদুল আলম, নুরুল আজিম, শাহেদুল ইসলাম, নুর মুহাম্মদ মাদু, জসিম উদ্দিন, জাইদুল হক, হামিদা খালেদ ও চেয়ারম্যানের ব্যক্তিগত সহকারি নেজামুল ইসলাম মুজাহিদ প্রমুখ।

কক্সবাজার বার্তা
কক্সবাজার বার্তা
এই বিভাগের আরো খবর