শুক্রবার   ৩০ অক্টোবর ২০২০   কার্তিক ১৪ ১৪২৭   ১৩ রবিউল আউয়াল ১৪৪২

কক্সবাজার বার্তা
সর্বশেষ:
৭২ হাজার ৭৫০ কোটি টাকার প্রণোদনা প্যাকেজ ঘোষণা ‘২০৪১ সালে মাথাপিছু আয় দাঁড়াবে সাড়ে ১২ হাজার ডলার’ রোহিঙ্গা ইস্যুতে প্রধানমন্ত্রীর প্রশংসা করে অ্যাঞ্জেলিনার চিঠি ডিসেম্বরে নির্মাণ শুরু হবে দেশের প্রথম পাতাল মেট্রো রুট গোলদিঘির পাড়ে নির্মিত হচ্ছে আধুনিকমানের মারকাজ মসজিদ ২০২২ সালের মধ্যে ট্রেন চলবে কক্সবাজারে কক্সবাজারের উন্নয়নে উদ্যোগ নিলো জাতিসংঘ দ্বিতীয় পারমানবিক বিদ্যুৎ প্রকল্প মহেশখালী-কুতুবদিয়ায়! এগিয়ে চলছে স্বপ্নের কর্ণফুলী টানেল নির্মাণ কাজ ১০০ হাজার কোটি টাকার উন্নয়ন কাজ চলছে কক্সবাজারে ২৫ মেগা প্রকল্পে পাল্টে যাচ্ছে কক্সবাজার উন্নয়নে শীর্ষে কক্সবাজার
৮৮

পেকুয়ার টইটংয়ে ৫১০ টি পরিবারের মাঝে জি আর চাল বিতরণ

প্রকাশিত: ২ জুলাই ২০২০  

কক্সবাজারের পেকুয়া উপজেলার টইটংয়ে ইউনিয়ন পরিষদের উদ্যোগে সরকারি ত্রাণ তহবিলের বরাদ্ধকৃত ৫ শ ১০টি পরিবারে মাঝে জি আর চাল বিতরণ করা হয়েছে। বুধবার সকাল ১১টা থেকে এ সব চাল বিতরণ করা হয়।

জি আর চাল বিতরণের সময় উপস্থিত ছিলেন, টইটং ইউনিয়নে দায়িত্বরত টেক আফিসার উপজেলা শিক্ষা অফিসার সালামত উল্লাহ, টইটং ইউপির চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) শাহাব উদ্দিন, ইউপি সচিব আবদুল আলিমসহ ইউপি সদস্যরা।

এ সময় চাল পাওয়া স্থানীয়রা জানান, সর্বসাকুল্যে ১০ কেজি করে চাল তারা পাচ্ছেন। এছাড়াও ভিজিডি, ভিজিএফ ও জি আরসহ সকল প্রকার ত্রাণ সহায়তা সঠিকভাবে বিতরণ করা হয় টইটং ইউপিতে। স্থানীয়রা সঠিকভাবে ত্রাণ সহায়তা পাওয়ায় সন্তোষ প্রকাশ করেছেন।

ইউপি চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) শাহাব উদ্দিন বলেন, সরকারি নির্দেশনা অনুযায়ী চালগুলো বিতরণ করা হয়েছে। জনপ্রতি ১০ কেজি চাল পাচ্ছে উপকারভোগীরা। বুধবার ৫শ ১০টি পরিবারে জি আর চাল দেয়া হয়েছে। আগামী শনিবার ৩শ ৩৯টি পরিবারে চাল বিতরণ করা হবে।

কক্সবাজার বার্তা
কক্সবাজার বার্তা
এই বিভাগের আরো খবর