মঙ্গলবার   ২৭ অক্টোবর ২০২০   কার্তিক ১১ ১৪২৭   ১০ রবিউল আউয়াল ১৪৪২

কক্সবাজার বার্তা
সর্বশেষ:
৭২ হাজার ৭৫০ কোটি টাকার প্রণোদনা প্যাকেজ ঘোষণা ‘২০৪১ সালে মাথাপিছু আয় দাঁড়াবে সাড়ে ১২ হাজার ডলার’ রোহিঙ্গা ইস্যুতে প্রধানমন্ত্রীর প্রশংসা করে অ্যাঞ্জেলিনার চিঠি ডিসেম্বরে নির্মাণ শুরু হবে দেশের প্রথম পাতাল মেট্রো রুট গোলদিঘির পাড়ে নির্মিত হচ্ছে আধুনিকমানের মারকাজ মসজিদ ২০২২ সালের মধ্যে ট্রেন চলবে কক্সবাজারে কক্সবাজারের উন্নয়নে উদ্যোগ নিলো জাতিসংঘ দ্বিতীয় পারমানবিক বিদ্যুৎ প্রকল্প মহেশখালী-কুতুবদিয়ায়! এগিয়ে চলছে স্বপ্নের কর্ণফুলী টানেল নির্মাণ কাজ ১০০ হাজার কোটি টাকার উন্নয়ন কাজ চলছে কক্সবাজারে ২৫ মেগা প্রকল্পে পাল্টে যাচ্ছে কক্সবাজার উন্নয়নে শীর্ষে কক্সবাজার
১৭৩

পেকুয়ার মগনামায় এমপির ত্রান পেল ৪০০ পরিবার

প্রকাশিত: ১১ জুলাই ২০২০  

কক্সবাজারের পেকুয়া উপজেলার মগনামা ইউনিয়নে হতদরিদ্র ৪শ পরিবার পেল চকরিয়া-পেকুয়া আসনের সাংসদ জাফর আলন এমএ এর খাদ্য সামগ্রী। শুক্রবার (১০জুলাই) বিকেলে মগনামা ইউপির মাঠে এ সব খাদ্য সামগ্রী বিলি করেছেন মগনামা ইউপির চেয়ারম্যান শরাফত উল্লাহ চৌধুরী ওয়াসিম। করোনা ভাইরাস সংক্রমন পরিস্থিতিতে মগনামায় এমপির ব্যক্তিগত তহবিল থেকে কর্মহীন ও হতদরিদ্র জনগোষ্টীর মাঝে এদিন এমপির পক্ষে চেয়ারম্যান ওয়াসিম এসব ত্রান বিলি করেছেন।

স্বাস্থ্য বিধি মেনে ও সামাজিক দুরত্ব বজায় পরিষদ মাঠে সারিবদ্ধভাবে দাড়িয়ে উপকারভোগিরা এসব খাদ্র সামগ্রী গ্রহন করেন। ত্রান সামগ্রী বিতরনকালে উপস্থিত ছিলেন, ইউপি সদস্য নুর মুহাম্মদ বদ, শাহেদুল ইসলাম, খোরশেদুল ইসলাম, জসিম উদ্দিন,আজিজুল হক প্রমুখ।মগনামা ইউপির চেয়ারম্যান শরাফত উল্লাহ চৌধুরী ওয়াসিম জানায়, করোনাকালে মগনামার সাধারন জনগন বেকার ও কর্মহীন হয়ে পড়ে। মগনামাবাসির জন্য এমপি মহোদয়কে ত্রানের কথা বললে তিনি তাৎক্ষনিক তাহার ব্যক্তিগত তহবিল থেকে ত্রানের ব্যবস্থা করে দিয়েছেন। এমপির পক্ষ থেকে আমার ইউনিয়নে ৪ শতাধিক পরিবারকে খাদ্র সামগ্রী বিলি করা হয়েছে। মগঘোনা, দরদরিঘোনা,বাইন্যঘোনা ১০পরিবার, চেপ্টাখালী ৪০পরিবারসহ আরো কয়েকটি গ্রামের লোকজনের মাঝে এসব খাদ্য সামগ্রী বিলি করা হয়। ত্রান সামগ্রীর মধ্যে রয়েছে চাল ১০ কেজি,আলু ১কেজি,তেল ১কেজি,ডাল ২কেজি।

কক্সবাজার বার্তা
কক্সবাজার বার্তা
এই বিভাগের আরো খবর