শুক্রবার   ৩০ অক্টোবর ২০২০   কার্তিক ১৪ ১৪২৭   ১৩ রবিউল আউয়াল ১৪৪২

কক্সবাজার বার্তা
সর্বশেষ:
৭২ হাজার ৭৫০ কোটি টাকার প্রণোদনা প্যাকেজ ঘোষণা ‘২০৪১ সালে মাথাপিছু আয় দাঁড়াবে সাড়ে ১২ হাজার ডলার’ রোহিঙ্গা ইস্যুতে প্রধানমন্ত্রীর প্রশংসা করে অ্যাঞ্জেলিনার চিঠি ডিসেম্বরে নির্মাণ শুরু হবে দেশের প্রথম পাতাল মেট্রো রুট গোলদিঘির পাড়ে নির্মিত হচ্ছে আধুনিকমানের মারকাজ মসজিদ ২০২২ সালের মধ্যে ট্রেন চলবে কক্সবাজারে কক্সবাজারের উন্নয়নে উদ্যোগ নিলো জাতিসংঘ দ্বিতীয় পারমানবিক বিদ্যুৎ প্রকল্প মহেশখালী-কুতুবদিয়ায়! এগিয়ে চলছে স্বপ্নের কর্ণফুলী টানেল নির্মাণ কাজ ১০০ হাজার কোটি টাকার উন্নয়ন কাজ চলছে কক্সবাজারে ২৫ মেগা প্রকল্পে পাল্টে যাচ্ছে কক্সবাজার উন্নয়নে শীর্ষে কক্সবাজার
৮৭

পেকুয়ায় মুক্তিযোদ্ধা রমিজ চেয়ারম্যানকে প্রেসার মেশিন দিলেন ইউএনও

প্রকাশিত: ১৭ আগস্ট ২০২০  

পেকুয়ায় বীর মুক্তিযোদ্ধা ও টইটং ইউপির সাবেক চেয়ারম্যান, প্রবীণ রাজনীতিবিদ রমিজ উদ্দিন আহমদকে দেয়া হয়েছে প্রেসার পরিমাপ যন্ত্র (মেশিন)। জাতীয় শোক দিবস উপলক্ষে ইতিহাসের রাখাল রাজা বাঙ্গালী জাতির অবিসংবাদিত নেতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাত বার্ষিকী পালিত হয়েছে। জাতির শ্রেষ্ট সন্তান মুক্তিযোদ্ধারা লাল সবুজের পতাকার এ দেশটিকে শত্রæদের কাছ থেকে ছিনিয়ে এনেছে।

জাতির শ্রেষ্ট নেতার স্মরণে ওই দিন অনুষ্টিত শোক দিবসের অনুষ্টান থেকে জাতির শ্রেষ্ট সন্তানদের প্রেসার মেশিনসহ স্যানিটাইজার সামগ্রী বিলি করা হয়েছে। পেকুয়ার ইউএনও সাঈকা শাহাদাত তার প্রদত্ত সামগ্রী সমূহ মুক্তিযোদ্ধাদের মাঝে বিলি করেছেন। শনিবার (১৫আগষ্ট) দুপুরে পেকুয়ার ইউএনও এর কার্যালয় থেকে এ সব বিলি করা হয়। ওই দিন রমিজ উদ্দিন আহমদসহ পেকুয়ার সকল মুক্তিযোদ্ধারা এ সব সামগ্রী গ্রহন করেছেন। এ বিষয়ে জানতে টইটং ইউপির সাবেক চেয়ারম্যান ও মুক্তিযোদ্ধা রমিজ উদ্দিন আহমদকে প্রশ্ন করা হয়।

তিনি জানান, আমি আত্মহারা হয়েছি। নির্বাহী কর্মকর্তাকে আমরা অত্যন্ত ভক্তি করি। কেননা তিনিও একজন মুক্তিযোদ্ধার কন্যা। বাবা অকুতোভয় সংগ্রামী ছিলেন। জাতি সত্তার জন্য ইউএনও বাবা যেমন সংগ্রাম করেছেন ঠিক আমরাই তেমন করেছি। মুক্তিযোদ্ধার মেয়ে বলে আজকে পিতার সহযোদ্ধাদেরকে মূল্যায়ন করছে। ধন্যবাদ জানাই আমরা তাকে। এ ছাড়া বঙ্গবন্ধু ছিলেন আমাদের প্রেরণা। এ মানুষটি বাঙ্গালী জাতি নয় শুধু পৃথিবীর সকল নিপীড়িত মানুষের বলিষ্ট কন্ঠস্বর। আমরা তাকে আজকের এ দিনে গভীর শ্রদ্ধার সাথে স্মরণ করছি। মহান আল্লাহ যেন তিনিসহ শাহাদাত বরণকারী সকলকে জান্নাত দান করেন।

কক্সবাজার বার্তা
কক্সবাজার বার্তা
এই বিভাগের আরো খবর