সোমবার   ০৮ মার্চ ২০২১   ফাল্গুন ২৩ ১৪২৭   ২৪ রজব ১৪৪২

কক্সবাজার বার্তা
সর্বশেষ:
৭২ হাজার ৭৫০ কোটি টাকার প্রণোদনা প্যাকেজ ঘোষণা ‘২০৪১ সালে মাথাপিছু আয় দাঁড়াবে সাড়ে ১২ হাজার ডলার’ রোহিঙ্গা ইস্যুতে প্রধানমন্ত্রীর প্রশংসা করে অ্যাঞ্জেলিনার চিঠি ডিসেম্বরে নির্মাণ শুরু হবে দেশের প্রথম পাতাল মেট্রো রুট গোলদিঘির পাড়ে নির্মিত হচ্ছে আধুনিকমানের মারকাজ মসজিদ ২০২২ সালের মধ্যে ট্রেন চলবে কক্সবাজারে কক্সবাজারের উন্নয়নে উদ্যোগ নিলো জাতিসংঘ দ্বিতীয় পারমানবিক বিদ্যুৎ প্রকল্প মহেশখালী-কুতুবদিয়ায়! এগিয়ে চলছে স্বপ্নের কর্ণফুলী টানেল নির্মাণ কাজ ১০০ হাজার কোটি টাকার উন্নয়ন কাজ চলছে কক্সবাজারে ২৫ মেগা প্রকল্পে পাল্টে যাচ্ছে কক্সবাজার উন্নয়নে শীর্ষে কক্সবাজার
১৫৫

পেকুয়ায় সরকারি অর্থায়নে মডেল মসজিদ নির্মাণকাজের উদ্বোধন

প্রকাশিত: ১৬ জানুয়ারি ২০২১  

বারবাকিয়াতে নির্মিত হবে উপজেলা মডেল মসজিদ কক্সবাজারের পেকুয়ার বারকাকিয়া ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের পূর্ব জালিয়াকাটা জামে মসজিদের পুনঃ নির্মাণকাজের উদ্বোধন করেছেন কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনের সংসদ সদস্য ও চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ জাফর আলম।

এ সময় তিনি ব্যক্তিগত পক্ষ থেকে মসজিদের উন্নয়নে নগদ ৩ লক্ষ টাকা প্রদান এবং রাস্তার উন্নয়নে দ্রুত পদক্ষেপ নেওয়ার ঘোষণা দেন।

এ উপলক্ষে শনিবার বিকেলে মসজিদ কমিটির পক্ষ থেকে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের প্রবীণ নেতা মোহাম্মদ হোছাইন বিএ। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন কক্সবাজার জেলা পরিষদের প্রশাসক ও সাবেক এমপি মোস্তাক আহমদ চৌধুরী। উদ্বোধক ছিলেন কক্সবাজার-১ আসনের এমপি আলহাজ জাফর আলম। প্রধান বক্তার বক্তব্য দেন সংরক্ষিত নারী সাংসদ কানিজ ফাতেমা মোস্তাক। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন জেলা ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক এইচএম শওকত।

উদ্বোধকের বক্তব্যে সংসদ সদস্য জাফর আলম বলেন, ‘এই মসজিদের পুনঃ নির্মাণকাজ যাতে সুষ্ঠুভাবে সম্পন্ন করা যায় সেজন্য আমার ব্যক্তিগত পক্ষ থেকে তিন লক্ষ টাকা প্রদান করা হবে। একইসাথে এলাকার সড়কেরও যাতে দ্রুত উন্নয়ন করা যায়, সেজন্য পদক্ষেপ নেওয়া হবে।

প্রধান অতিথির বক্তব্যে কক্সবাজার জেলা পরিষদ প্রশাসক মোস্তাক আহমদ ঘোষণা দেন তার পক্ষ থেকে ৩ লক্ষ টাকা দেওয়া হবে মসজিদের উন্নয়নে।

প্রধান বক্তার বক্তব্যে সংরক্ষিত আসনের নারী সাংসদ কানিজ ফাতেমা মোস্তাকও ব্যক্তিগত পক্ষ থেকে নগদ দুই লক্ষ টাকা প্রদানের ঘোষণা দেন।

উদ্বোধকের বক্তব্যে এমপি জাফর আলম উপস্থিত দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, ‘আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে বারবাকিয়া ইউনিয়নে দলের পক্ষ থেকে নৌকা প্রতীকে যাকেই মনোনয়ন দেওয়া হবে, তার পক্ষে একযোগে কাজ করতে হবে। কোনভাবেই দলের প্রার্থীর বিরুদ্ধে বিদ্রোহ করা সুযোগ আর নেই। যারা এই নির্দেশ অমান্য করবে তাদের বিরুদ্ধে কঠিনতর ব্যবস্থা নেওয়া হবে দলের পক্ষ থেকে। অতএব দলের প্রার্থী তথা নৌকা প্রতীককেই জিতিয়ে আনতে হবে।

কক্সবাজার বার্তা
কক্সবাজার বার্তা
এই বিভাগের আরো খবর