শুক্রবার   ৩০ অক্টোবর ২০২০   কার্তিক ১৪ ১৪২৭   ১৩ রবিউল আউয়াল ১৪৪২

কক্সবাজার বার্তা
সর্বশেষ:
৭২ হাজার ৭৫০ কোটি টাকার প্রণোদনা প্যাকেজ ঘোষণা ‘২০৪১ সালে মাথাপিছু আয় দাঁড়াবে সাড়ে ১২ হাজার ডলার’ রোহিঙ্গা ইস্যুতে প্রধানমন্ত্রীর প্রশংসা করে অ্যাঞ্জেলিনার চিঠি ডিসেম্বরে নির্মাণ শুরু হবে দেশের প্রথম পাতাল মেট্রো রুট গোলদিঘির পাড়ে নির্মিত হচ্ছে আধুনিকমানের মারকাজ মসজিদ ২০২২ সালের মধ্যে ট্রেন চলবে কক্সবাজারে কক্সবাজারের উন্নয়নে উদ্যোগ নিলো জাতিসংঘ দ্বিতীয় পারমানবিক বিদ্যুৎ প্রকল্প মহেশখালী-কুতুবদিয়ায়! এগিয়ে চলছে স্বপ্নের কর্ণফুলী টানেল নির্মাণ কাজ ১০০ হাজার কোটি টাকার উন্নয়ন কাজ চলছে কক্সবাজারে ২৫ মেগা প্রকল্পে পাল্টে যাচ্ছে কক্সবাজার উন্নয়নে শীর্ষে কক্সবাজার
১১৩

পেকুয়ায় ১৪টি শিক্ষা প্রতিষ্টানে আসবাবপত্র বিতরন

প্রকাশিত: ২৬ জুন ২০২০  

কক্সবাজারের পেকুয়ায় উপজেলা পরিষদের পক্ষ থেকে ১৪টি শিক্ষা প্রতিষ্টানে আসবাবপত্র বিলি করা হয়েছে। বৃহস্পতিবার (২৫জুন) দুপুরে উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহাঙ্গীর আলম ও উপজেলা নির্বাহী কর্মকর্তা সাঈকা সাহাদাতের উপস্থিতিতে এসব শিক্ষা প্রতিষ্ঠানে আসবাবপত্রগুলো বিতরণ করা হয়।

আসবাবপত্র পাওয়া শিক্ষা প্রতিষ্ঠানগুলো হল পেকুয়া সরকারী জিএমসি উচ্চ বিদ্যালয়, শিলখালী উচ্চ বিদ্যালয়, মগনামা উচ্চ বিদ্যালয়, টইটং উচ্চ বিদ্যালয়, রাজাখালী ফৈয়জুন্নেছা উচ্চ বিদ্যালয়, বারবাকিয়া আদর্শ উচ্চ বিদ্যালয়, পেকুয়া বালিকা উচ্চ বিদ্যালয়, বারবাকিয়া হোসনে আরা বালিকা উচ্চ বিদ্যালয়, পেকুয়া আনোয়ারুল উলুম মাদ্রাসা, বটতলি শফিকীয়া মাদ্রাসা, মগনামা শাহ রশিদিয়া আলিম মাদ্রাসা, মৌলভী বাজার ফারুকীয়া মাদ্রাসা, রাজাখালী বিইউআই ফাজিল মাদ্রাসা ও রাজাখালী সুন্দরী পাড়া মেহেরুল উলুম দাখিল মাদ্রাসা।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান উম্মে কুলসুম মিনু, আজিজুর রহমান, উপজেলা প্রকৌশলী জাহেদুল আলম চৌধুরীসহ শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক মন্ডলীগণ। জানা গেছে,২০১৯-২০ অর্থ বছরের বরাদ্ধ থেকে এসব শিক্ষা প্রতিষ্টানে সরকার আসবাবপত্র সরবরাহ দিয়েছেন। উপজেলা বার্ষিক উন্নয়ন সহায়তা খাত (এডিপি) অর্থায়ন থেকে আসবাবপত্র সরবরাহ ও অবকাঠানো উন্নয়নের জন্য সরকার এসব বরাদ্ধ দিয়েছেন। স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) পেকুয়া উন্নয়ন প্রকল্পের কাজ বাস্তবায়ন করেছেন।

পেকুয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহাঙ্গীর আলম জানায়, অবকাঠামোগত উন্নয়ন ও শিক্ষা বিস্তারের জন্য সরকার এসব বরাদ্দ দিয়েছেন। উপজেলার ১৪টি শিক্ষা প্রতিষ্টানে বার্ষিক উন্নয়ন খাত থেকো আসবাবপত্র সরবরাহ দিয়েছি।

কক্সবাজার বার্তা
কক্সবাজার বার্তা
এই বিভাগের আরো খবর