সোমবার   ৩০ নভেম্বর ২০২০   অগ্রাহায়ণ ১৫ ১৪২৭   ১৪ রবিউস সানি ১৪৪২

কক্সবাজার বার্তা
সর্বশেষ:
৭২ হাজার ৭৫০ কোটি টাকার প্রণোদনা প্যাকেজ ঘোষণা ‘২০৪১ সালে মাথাপিছু আয় দাঁড়াবে সাড়ে ১২ হাজার ডলার’ রোহিঙ্গা ইস্যুতে প্রধানমন্ত্রীর প্রশংসা করে অ্যাঞ্জেলিনার চিঠি ডিসেম্বরে নির্মাণ শুরু হবে দেশের প্রথম পাতাল মেট্রো রুট গোলদিঘির পাড়ে নির্মিত হচ্ছে আধুনিকমানের মারকাজ মসজিদ ২০২২ সালের মধ্যে ট্রেন চলবে কক্সবাজারে কক্সবাজারের উন্নয়নে উদ্যোগ নিলো জাতিসংঘ দ্বিতীয় পারমানবিক বিদ্যুৎ প্রকল্প মহেশখালী-কুতুবদিয়ায়! এগিয়ে চলছে স্বপ্নের কর্ণফুলী টানেল নির্মাণ কাজ ১০০ হাজার কোটি টাকার উন্নয়ন কাজ চলছে কক্সবাজারে ২৫ মেগা প্রকল্পে পাল্টে যাচ্ছে কক্সবাজার উন্নয়নে শীর্ষে কক্সবাজার
৭৮

পেতা সওদাগর পাড়ায় ক্ষতিগ্রস্থদের পাশে কাউন্সিলর ইয়াসমিন আকতার

প্রকাশিত: ২৮ অক্টোবর ২০২০  

গত শক্রবার বৈদ্যুতিক শর্টসার্কিটে বাড়ি পুড়ে যায় কক্সবাজার পৌরসভার ৬নং ওয়ার্ডের পেতা সওদাগর এলাকার শামীমা, গুরামিয়া এবং সাদতের পরিবার। এর মধ্যে জাসদ, কক্সবাজার পৌর শাখার এর ৬ নং ওয়ার্ড সভাপতি মৃত রমজানের বাড়িও আছে।

তাদের এই চরম দুসময়ে সহযোগিতা হাত বাড়ান স্থানীয় মহিলা কাউন্সিলর (৪,৫,৬) ইয়াসমিন আক্তার।

তিনি বলেন, দুঃসময়ে মানুষের পাশে দাড়ানো হচ্ছে জনপ্রতিনিধির কাজ। এটাই আমার রাজনীতির মূলনীতি। আমি একজন জনপ্রতিনিধি হিসেবে সাধারণ মানুষের সেবা করে তাদের ভালোবাসা অর্জন করতে পারাটাই মনের তৃপ্তি। সেই মানসিকতা থেকে ক্ষতিগ্রস্থ এই পরিবারের কাছে নিত্যপ্রয়োজনীয় জিনিস নিয়ে সহযোগিতার হাত বাড়িয়েছি। এছাড়া পৌরসভা থেকেও আর্থিক সহযোগিতার ব্যবস্থা করা হয়েছে।

কক্সবাজার বার্তা
কক্সবাজার বার্তা
এই বিভাগের আরো খবর