বৃহস্পতিবার   ০১ অক্টোবর ২০২০   আশ্বিন ১৫ ১৪২৭   ১২ সফর ১৪৪২

কক্সবাজার বার্তা
সর্বশেষ:
৭২ হাজার ৭৫০ কোটি টাকার প্রণোদনা প্যাকেজ ঘোষণা ‘২০৪১ সালে মাথাপিছু আয় দাঁড়াবে সাড়ে ১২ হাজার ডলার’ রোহিঙ্গা ইস্যুতে প্রধানমন্ত্রীর প্রশংসা করে অ্যাঞ্জেলিনার চিঠি ডিসেম্বরে নির্মাণ শুরু হবে দেশের প্রথম পাতাল মেট্রো রুট গোলদিঘির পাড়ে নির্মিত হচ্ছে আধুনিকমানের মারকাজ মসজিদ ২০২২ সালের মধ্যে ট্রেন চলবে কক্সবাজারে কক্সবাজারের উন্নয়নে উদ্যোগ নিলো জাতিসংঘ দ্বিতীয় পারমানবিক বিদ্যুৎ প্রকল্প মহেশখালী-কুতুবদিয়ায়! এগিয়ে চলছে স্বপ্নের কর্ণফুলী টানেল নির্মাণ কাজ ১০০ হাজার কোটি টাকার উন্নয়ন কাজ চলছে কক্সবাজারে ২৫ মেগা প্রকল্পে পাল্টে যাচ্ছে কক্সবাজার উন্নয়নে শীর্ষে কক্সবাজার
৬৮২৯

প্রতিদিনই আমাদের নগ্ন হতে হয়, লুকোচুরির কিছু নেই: কোয়েল

প্রকাশিত: ২৩ ডিসেম্বর ২০১৯  

খোলামেলা অভিনয় করলেও টলিউডের কেউ খোলামেলা কথা-বার্তা বলেন না। কিন্তু এ নিয়ে বোমা ফাটালেন টলিউড অভিনেত্রী কোয়েল।

এক সাক্ষাৎকারে কোয়েল বলেন, অভিনয়ই সব। আর অভিনয়ের জন্য নগ্নতাকে সমানে আনতে অসুবিধা নেই।  প্রতিদিনই আমাদের নগ্ন হতে হয়। এতে লুকোচুরির কিছু নেই।
 
কোয়েলের ওই মন্তব্যের পর থেকেই টলিউডে বেশ গুঞ্জন শুরু হয়েছে।

কঙ্গনা রানাওয়াত কিংবা করিনা কাপুরদের মত বি টাউনের দাপুটে অভিনেত্রীরা এসব বললেও কেউ না হয় খুব একটা বিস্মিত হতে হত না। কিন্তু, রঞ্জিত মল্লিকের কন্যার মুখে এ কথা শুনে একটু অবাকই হতে হয়।

কোয়েল জানান, স্বস্তিকার সঙ্গে সমস্যা ছিল, বর্তমানে সেটা মিটে গেছে। ভবিষ্যতে ভাল অফার পেলে অবশ্যই স্বস্তিকার সঙ্গে অভিনয় করবেন বলেও স্পষ্ট জানিয়েছেন এই অভিনেত্রী।

তিনি আরো বলেন, স্বস্তিকা অনেক সাহসী অভিনেত্রী। তিনি অনেক খোলামেলা এবং অভিনয়েও পারদর্শী। তবে, স্বস্তিকার মত অতটা সাহসী তিনি এখনও হয়ে উঠতে পারেননি বলেও জানান

কক্সবাজার বার্তা
কক্সবাজার বার্তা
এই বিভাগের আরো খবর