শনিবার   ১৬ জানুয়ারি ২০২১   মাঘ ৩ ১৪২৭   ০২ জমাদিউস সানি ১৪৪২

কক্সবাজার বার্তা
সর্বশেষ:
৭২ হাজার ৭৫০ কোটি টাকার প্রণোদনা প্যাকেজ ঘোষণা ‘২০৪১ সালে মাথাপিছু আয় দাঁড়াবে সাড়ে ১২ হাজার ডলার’ রোহিঙ্গা ইস্যুতে প্রধানমন্ত্রীর প্রশংসা করে অ্যাঞ্জেলিনার চিঠি ডিসেম্বরে নির্মাণ শুরু হবে দেশের প্রথম পাতাল মেট্রো রুট গোলদিঘির পাড়ে নির্মিত হচ্ছে আধুনিকমানের মারকাজ মসজিদ ২০২২ সালের মধ্যে ট্রেন চলবে কক্সবাজারে কক্সবাজারের উন্নয়নে উদ্যোগ নিলো জাতিসংঘ দ্বিতীয় পারমানবিক বিদ্যুৎ প্রকল্প মহেশখালী-কুতুবদিয়ায়! এগিয়ে চলছে স্বপ্নের কর্ণফুলী টানেল নির্মাণ কাজ ১০০ হাজার কোটি টাকার উন্নয়ন কাজ চলছে কক্সবাজারে ২৫ মেগা প্রকল্পে পাল্টে যাচ্ছে কক্সবাজার উন্নয়নে শীর্ষে কক্সবাজার
১০৫

প্রান্তিক চাষিদের বিনামূল্যে বীজ ও সার বিতরণ করেন উখিয়া কৃষি অফিস

প্রকাশিত: ১ ডিসেম্বর ২০২০  

উখিয়ায় কৃষি অফিসের উদ্যোগে ২০২০ ও ২০২১ অর্থ বছরের রবি মৌসুমে কৃষি প্রণোদনা ও পূর্নবাসন কর্মসূচীর আওতায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনা মূল্যে বীজ ও সার বিতরণ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

সোমবার (৩০ নভেম্বর) বেলা সাড়ে ১২ টায় কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক মোঃ আবুল কাশেম ও উপজেলা নির্বাহী কর্মকর্তা নিজাম উদ্দিন আহমেদ এর উপস্থিতিতে এই বীজ ও সার বিতরণ অনুষ্ঠিত হয়।

এসময় রাজাপালং ইউনিয়নের ৩৫জন, রত্নাপালং ইউনিয়নের ৩০জন, হলদিয়া পালং ইউনিয়নের ৩৫জন, জালিয়া ইউনিয়নের ২৫জন, পালংখালী ইউনিয়নের ২৫জন কৃষক’কে ধান বিতরণ করেন। এছাড়াও উপজেলার ৫ইউনিয়নের ২০জনকে গম, ১০জনকে পিয়াস, ৫০জনকে ভুট্টার বীজ সরবরাহ করেন কৃষি বিভাগ।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা কৃষি অফিসার প্রসেনজিৎ তালুকদার, উপজেলা ভাইস চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, রাজাপালং ইউনিয়নের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির চৌধুরী, হলদিয়া পালং ইউনিয়নের চেয়ারম্যান শাহ আলম, উপ-সহকারি কৃষি অফিসার লিটন চৌধুরী, পিপিএম জাকির হোসেন।

কক্সবাজার বার্তা
কক্সবাজার বার্তা
এই বিভাগের আরো খবর