শুক্রবার   ১৪ আগস্ট ২০২০   শ্রাবণ ২৯ ১৪২৭   ২৪ জ্বিলহজ্জ ১৪৪১

কক্সবাজার বার্তা
সর্বশেষ:
৭২ হাজার ৭৫০ কোটি টাকার প্রণোদনা প্যাকেজ ঘোষণা ‘২০৪১ সালে মাথাপিছু আয় দাঁড়াবে সাড়ে ১২ হাজার ডলার’ রোহিঙ্গা ইস্যুতে প্রধানমন্ত্রীর প্রশংসা করে অ্যাঞ্জেলিনার চিঠি ডিসেম্বরে নির্মাণ শুরু হবে দেশের প্রথম পাতাল মেট্রো রুট গোলদিঘির পাড়ে নির্মিত হচ্ছে আধুনিকমানের মারকাজ মসজিদ ২০২২ সালের মধ্যে ট্রেন চলবে কক্সবাজারে কক্সবাজারের উন্নয়নে উদ্যোগ নিলো জাতিসংঘ দ্বিতীয় পারমানবিক বিদ্যুৎ প্রকল্প মহেশখালী-কুতুবদিয়ায়! এগিয়ে চলছে স্বপ্নের কর্ণফুলী টানেল নির্মাণ কাজ ১০০ হাজার কোটি টাকার উন্নয়ন কাজ চলছে কক্সবাজারে ২৫ মেগা প্রকল্পে পাল্টে যাচ্ছে কক্সবাজার উন্নয়নে শীর্ষে কক্সবাজার
২৫৪

বঙ্গবন্ধু মেমোরিয়াল ট্রাস্ট্রের কাজ দ্রুত এগিয়ে নেয়ার সিদ্ধান্ত

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১ ডিসেম্বর ২০১৮  

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেমোরিয়াল ট্রাস্টের ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সন্ধ্যায় রাজধানীর ধানমন্ডিতে বঙ্গবন্ধু ভবনে ট্রাস্টের চেয়ারপারসন ও বঙ্গবন্ধুর জ্যেষ্ঠ কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সভায় সভাপতিত্ব করেন।

প্রধানমন্ত্রীর সহকারী প্রেস সচিব আসিফ কবির সাংবাদিকদের জানান, সভায় ট্রাস্টের সমাজকল্যাণমূলক কর্মকাণ্ড পর্যালোচনা করা হয় এবং ট্রাস্টের বিভিন্ন প্রকল্পের কাজ দ্রুত এগিয়ে নিয়ে যাওয়ার সিদ্ধান্ত হয়। শুক্রবারের সভায় এর আগের সভায় গৃহীত সিদ্ধান্তগুলো বাস্তবায়নের অগ্রগতি পযালোচনা করা হয়।

তিনি বলেন, সভায় বিভিন্ন সাব কমিটির রিপোর্ট উপস্থাপন করা হয়। সভায় বঙ্গবন্ধু স্মৃতি যাদুঘরের রক্ষণাবেক্ষণ নিয়েও আলোচনা হয়। মেজর জেনারেল (অব.) আবদুল হাফিজ মালিক, শেখ হেলাল উদ্দিন এমপি এবং নূর-ই-আলম লিটন চৌধুরী এমপি ও সদস্য সচিব শেখ হাফিজুর রহমানসহ ট্রাস্টি বোর্ডের সদস্যরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, সমাজকল্যাণ, শিক্ষা এবং প্রতিবন্ধীদের সহযোগিতার জন্য একটি স্বেচ্ছাসেবী সংস্থা- জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেমোরিয়াল ট্রাস্ট।

কক্সবাজার বার্তা
কক্সবাজার বার্তা